সাঈদ খোকনের জব্দ থাকা ব্যাংক হিসাবের তথ্য তলব

সাঈদ খোকনের জব্দ থাকা ব্যাংক হিসাবের তথ্য তলব

সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের জব্দ (ফ্রিজ) থাকা ব্যাংক হিসাবের তথ্য তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউঢাকা দক্ষিণ ঢাকা । এসব তথ্য চাওয়া হয়েছে সম্প্রতি দেশের ব্যাংকগুলোকে চিঠি দিয়ে । এসবের তথ্য চাওয়া হয়েছে। তাঁর হিসাবে কী ধরনের লেনদেন হয়েছে, তা বের করতে হিসাবের তথ্য চাওয়া হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন ওই চিঠিতে কোন হিসাব থেকে টাকা জমা হয়েছে, কে কীভাবে উত্তোলন করেছে ।

গ্রাহকের নাম মোহাম্মদ সাঈদ খোকন বিএফআইইউর চিঠিতে বলা হয়েছে । তবে পিতা মোহাম্মদ হানিফ ও মাতা ফাতেমা খাতুন । ১৯৭০ সালের ১৯ জুন তাঁর জন্মতারিখ দেওয়া হয়েছে । বনানীর ১১ নম্বর সড়কের একটি বাসা ও লালবাগের নাজিরাবাজার লেনের একটি বাসা ঠিকানা দেওয়া হয়েছে । একটি সংস্থার তদন্তের অংশ হিসেবে তাঁর হিসাবের তথ্য চাওয়া হয়েছে ,বিএফআইইউর কর্মকর্তারা জানান।

তবে এর আগে আদালতের নির্দেশে সাঈদ খোকনের তিনটি প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবসহ তাঁর মা ফাতেমা হানিফ, স্ত্রী ফারহানা আলম ও বোন শাহানা হানিফের আটটি ব্যাংক হিসাব জব্দ করে ব্যাংকগুলো । তবে দুর্নীতি দমন কমিশনের আবেদনের পরিপ্রেক্ষিতে এ আদেশ দেন আদালত তারা । তবে এর পর থেকে এসব হিসাব থেকে কোনো টাকা উত্তোলন করা যাচ্ছে না তারা জানায়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *