সাংবাদিক চরিত্রে শ্রুতি হাসান

শ্রুতি হাসান ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম বড় তারকা কমল হাসানের মেয়ে। পৌরাণিক কাহিনী যত বেশি জনপ্রিয়, ততই তিনি তাঁর নিজস্ব পরিচয়। দক্ষিণী সিনেমায় তিনি নিজেকে একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত করেছেন।

শ্রুতি বর্তমানে ‘সালার’ ছবিতে কাজ করছেন। এটি একটি কান্নদা ভাষার চলচ্চিত্র। নির্মাণ করছেন ‘কেজিএফ’ নামে পরিচিত প্রশান্ত নীল। এতে কেন্দ্রীয় চরিত্র সুপারস্টার প্রভাস।

জানা গেছে, এই সিনেমায় শ্রুতি হাসান একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। এর আগে প্রযোজক সিনেমায় প্রভাসের বিপরীতে দিশা পাটানির কথা ভেবেছিলেন। তবে চিত্রনাট্য পছন্দ না হওয়ায় তিনি কাজটি ফিরিয়ে দিয়েছিলেন।

সাম্প্রতিক এক সাক্ষাত্কারে শ্রুতি হাসান বলেছিলেন যে এখন তিনি যে মুভিটি চান তার অফার পাচ্ছেন। প্রতিটি গল্পে একটি অভিনবত্ব আছে। এবার সাংবাদিকের ভূমিকায় অভিনয় করাও তাঁর পক্ষে বেশ চ্যালেঞ্জের।

“এটি একটি বড় প্রকল্প,” শ্রুতি সালার সম্পর্কে বলেছিলেন। এই প্রথম আমি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছি। প্রথম যেহেতু কাজটি বেশ চ্যালেঞ্জের সাথে সম্পন্ন করতে হবে। এছাড়া সিনেমার গল্পের চমক আমাকে আরও আকৃষ্ট করেছে। ‘

জানা গেছে, ‘সালার’ সিনেমার শুটিং আগামী মাসে হায়দরাবাদে শুরু হবে। শুটিংয়ের জন্য ইতিমধ্যে একটি বিশাল সেট তৈরি করা হয়েছে। তবে ভারতে করোনারি হার্টের অসুখ যে হারে বাড়ছে, তা হঠাৎ করে কাজ শুরু হবে কিনা তা নিশ্চিত নয়।

Leave a Comment