সহবাস বা মিলনের আগের খাবার, মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে

সহবাস বা মিলনের আগের খাবার, মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে

সহবাস বা মিলনের আগের খাবার, মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে। সহবাস বা মিলনের আগের খাবার কি হতে পারে? সাধারণত মিলনের পুর্বে খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকে যা শরীরের এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় রাখে। আর মিলনের পুর্বে সেসব খাবার আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন মেয়েদের জন্য এবং টেস্টোস্টেরন ছেলেদের সেক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য অত্যান্ত জরুরি সহবাস বা মিলনের আগের খাবার। আপনি যৌন মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার সহবাস বা মিলনের আগের খাবার। আসুন জেনে নিই এমন কয়েকটি মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে যা আপনার শরীরে সহবাস বা মিলনের পাওয়ার বাড়াইয়া দিবে বহুগুণ।

সহবাস বা মিলনের আগের খাবার

সহবাস বা মিলনের আগের কোন খাবার খাবেন তা অনেকেই জানেনা। স্ত্রী সহবাস করলে যৌন তৃপ্তি কেউ পায় কেউ পায় না। আবার অনেকে স্ত্রী সহবাস করলেও যৌন তৃপ্তি পায় না বরং বিরক্ত বোধ করেন স্ত্রী সহবাস করতে। এর কারণ হিসাবে অনেক সময় স্ত্রীর আগেই স্বামীর বীর্যপাত হয়ে যায় কিংবা অনেক সময় স্বামীর আগেই স্ত্রীর বীর্যপাত হয়ে যায়। এই জন্য এদের মধ্যে কেউই স্ত্রী মধুর সুখ উপলদ্ধি করতে পারেনা। কিন্তু স্বামী-স্ত্রী সহবাস বা মিলনের আগের অনেক খাবার গ্রহন করলে, দীর্ঘ সময় করে সহবাস করতে পারবেন। মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে আপনাকে, চলুন জেনে নেওয়া যাক সহবাস বা মিলনের আগের খাবার।

সহবাস বা মিলনের আগে দুধ : দুধে অনেক বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে যা প্রাকৃতিকভাবে খাদ্য এবং আপনার যৌন জীবনের অনেক উন্নতি ঘটায়। যেমন, দুধের সর,খাঁটি দুধ,মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায় কিন্তু আপনি যদি শরীরের সেক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে অবশ্যই মনে রাখতে হবে যে সেগুলিকে হতে হবে প্রাকৃতিক ও স্যাচুরেটেড ফ্যাট।

সহবাস বা মিলনের আগের খাবার, মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে

সহবাস বা মিলনের আগে ঝিনুক : আপনার যৌনজীবন আনন্দময় করে তুলতে সহবাস বা মিলনের আগে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কার্যকরী। ঝিনুকে অনেক বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক পুরুষের শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে এবং লিবিডো বা যৌন-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে কোন অবস্থাতেই খাওয়া যেতে পারে, ঝিনুক মানুষের যৌনজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।মিলনের পুর্বে যেসব খাবার খেতেই হবে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই। শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের সেক্স বাড়াতে সক্ষম? সাধারণত খাবারে ভিটামিন জাতীয় খাবার এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

  • সাধারণত সহবাস বা মিলনের আগের খাবার হিসাবে প্লেন টোস্ট খাওয়া যেতে পারে। তবে খুব বেশি উত্তেজিত হতে চাইলে একটু মাখন খাওয়া যেতে পারে। সাধারণত সহবাস বা মিলনের আগে পাঁউরুটির অন্য কিছু নয়। তাছাড়া সাধারণত সহবাস বা মিলনের আগে ডিমের সাদা অংশ খেতে পারেন। সাধারণত সহবাস বা মিলনের আগে সসেজ বা সালামি একেবারেই নয়।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে কফি পান করার কথা ভুলে যান। সাধারণত সহবাস বা মিলনের আগে লিকার চা হতে পারে সঙ্গী। তবে সাধারণত সহবাস বা মিলনের আগে রাতে মাছ বা চিকেন চলতে পারে। তবে অন্য কোন মাংস নয়।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে ফুলকপি, বাঁধাকপি নয়, গ্রিন সালাড, ব্রোকোলি, শশা, মাশরুম বা টোম্যাটো খান।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে আইসক্রিম খাওয়া যেতে পারে, তবে তা হতে হবে লো ফ্যাট।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে ফ্রেঞ্চ ফ্রাই না খাওয়া ভালো। আলু খেতে হলে সিদ্ধই ভাল।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে এগ, চিকেন, মাটন- রোল, বিরিয়ানি কিছুই চলবে না। মাংস খেলে একেবারে হালকা করে খান। কারন ভরা পেটে সেক্স করা যায়না। সেক্স করলেও বেশি সময় থাকা যায়না।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে ওয়াইন ভাল। টেকিলা চলবে। কিন্তু সুরা-গোত্রের আর কিছু নয়।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে পিৎজা নয়, পাস্তা খাবেন। তবে সেক্স-এর আগে পপ কর্ন খাওয়াও ভাল।
  • সাধারণত সহবাস বা মিলনের আগে আইসক্রিম খেতে পারেন, তবে তা হতে হবে লো ফ্যাট।

 

সাধারণত সহবাস বা মিলনের সময় দীর্ঘ করার ঘরোয়া ঔষধ

সাধারণত সহবাস বা মিলনের আগে তরমুজ ছোট ছোট টুকরো করে কেটে নিন। মিক্সার বা জুসারের মাধ্যমে তা ক্রাশ করে ফেলুন। তরমুজের খানিকটা সাদা অংশও এর মধ্যে দিয়ে দিন। প্রায় এক লিটার মতো এই জুস দরকার হবে। এর পর তরমুজের রস একটি পাত্রে ঢেলে তা হাল্কা আঁচে ফোটাতে থাকুন। ফুটে উঠলে একটি গোটা পাতিলেবুর রস তাতে দিয়ে দিন। ভালো করে মিশিয়ে নিন। মনে রাখবেন, পাত্রের নীচে যাতে না লেগে যায়, তার জন্য ক্রমাগত মিশ্রণটি নাড়তে থাকুন। আঁচ কমিয়েই রাখুন এবং মিশ্রণটি অর্ধেক হতে দিন। এবার আঁচ থেকে নামিয়ে ঠান্ডা হতে দিন সহবাস বা মিলনের আগের খাবার। ঠান্ডা হলে ভালো করে ছেঁকে একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন। রোজ সকালে খালি পেটে এবং রাতে খাবার আগে ২ চামচ করে খান। যদি আপনার ওজন বেশি হয়, তবে তা ৩-৪ চামচ পর্যন্ত খান। সপ্তাহ খানেকের মধ্যেই এর প্রভাব বুঝতে পারবেন। সব বয়সের জন্য একদম নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন এই হোম মেড ভায়াগ্রা। * স্বাদ বাড়ানোর জন্য চিনি, লবণ এবং অন্যান্য মশলা ব্যবহার করলে এ উপযোগিতা কমে যায়। ফলে প্রাকৃতিক ভাবেই এটা খাওয়া ভালো।

 

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন