সহবাসে মজা না পাওয়ার কারণ

সহবাসে মজা না পাওয়ার কারণ

সহবাসে মজা না পাওয়ার কারণ অনেক আছে তার মধ্যে প্রধান হল আপনি উত্তেজিত কিন্ত আপনার সঙ্গি উত্তেজিত নয়। আবার কখনো দুজনেই উত্তেজিত একজেন খুব দ্রুত আউট। আবার কখনো দুজনে উত্তেজিত কিন্ত অপরজনের যোনি খুব ঢিল। আরও নানা সব কারণে সহবাসে মজা না পাওয়ার কারণ হতে পারে।

সহবাসে মজা না পাওয়ার কারণ স্ত্রীর যোনি লুস

স্ত্রীর যোনি লুস হতেই পারে। সারাজীবনে একরকম থাকবে এমনটা নয়। বয়সের তারতম্য স্ত্রীর যোনি লুস পরিবর্তন হয়। তাছাড়া প্রতিদিন সেক্স করলে স্ত্রীর যোনি লুস হতে পারে। আবার সন্তান হলে কিংবা এবর্সন করালে স্ত্রীর যোনি লুস হতে পারে। এর কারণে পুরুষ সঙ্গি মজা পাওয়ার সম্ভাবনা খুবই কম। তাই স্ত্রীর যোনি লুস হলে সেরকম কোন মেডিসিন নাই যেটা দিয়ে স্ত্রীর যোনি লুস ঠিক হতে পারে। স্ত্রীর যোনি লুস একটি স্বাভাবিক প্রক্রিয়া। বয়স, সময়, পরিস্থিতি ভেদে স্ত্রীর যোনি লুস হতেই পারে।

 

আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ

আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ জানতে কার না মন চায়? সেক্স বিষয়ে আরোচনা করলে মোটামুটি বেশিরভাগ নারী ও পুরুষদের মধ্যে একটা নতুন কিছু জানার ইচ্ছা কাজ করে। সেক্স সমন্ধে অনেক নারীর কল্পনা করে যে পুরুষের লিঙ্গ হবে অনেক মোটা এবং অনেক লম্বা, যা উত্তেজিত অবস্থায় রডের মত শক্ত হবে আর সারারাত ধরে সেক্স করতে পারবে। আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ?

আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ

অপরদিকে সেক্স সমন্ধে পুরুষরা মনে করেন যে নারী হবে তার বিছানায় যৌন কর্মী, একদম নিটোল এবং সুন্দর শরীরের ফীট অধিকারী আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ, সকল স্টাইলে করতে দেওয়ার সহযোগী। সঙ্গীর সাথে অনেক লম্বা সময় ধরে সেক্স করার ইচ্ছা থাকে সবারই। তবে অনেকেই জানতে চান যৌন মিলন বা সেক্সের স্থায়িত্ব কতক্ষণ হওয়া উচিত? বিবাহিতদের চেয়ে অবিবাহিত তরুণ-তরুণীরাই এই আদর্শ সেক্স স্থায়িত্ব কতক্ষণ প্রশ্ন বেশি করে থাকেন।

 

আমার স্ত্রী সহবাসে কোন তৃপ্তি পায় না কেন?

আমার স্ত্রী সহবাসে কোন তৃপ্তি পায় না কেন অনেকেই জানতে চান। কিন্ত একটু গভির বাবে ভাবলে নিজেই সমাধান পেয়ে যেতেন। সহবাসে কোন তৃপ্তি পেতে চাইলে সহবাসে কোনভাবে কে উত্তেজিত হচ্ছেন সেটাই মুল কথা। ধরুন আপনি পুরুষ, বাজার করতে গেছেন। সেখানে কোন মহিলার মোটা পাচা কিংবা সুন্দর ফিগার দেখে হট হয়ে বাড়িতে এসে বউকে করা শুরু করলেন। সেই আপনি আবার ফেসবুকে পোস্ট লিখলেন যে আমার স্ত্রী সহবাসে কোন তৃপ্তি পায় না কেন? তাহলে ব্যপার টা কি দ্বাড়ায় বলেন তো। আপনি তো বাইরে গিয়ে হট কিংবা উত্তেজিত হয়েছেন । আর আপনার বউ বাসায় কি দেখে উত্তেজিত হবে বলেন? তাই আগে জানুন মেয়েরা কি কি করলে সেক্স এর জন্য পাগল হবে। আশা করি ওটি পড়লে আপনার কাজে লাগবে।

 

মেয়েরা কি কি করলে সেক্স এর জন্য পাগল হবে?

মেয়েরা কি কি করলে সেক্স এর জন্য পাগল হবে সেটি অনেকেই জানতে চায়। তবে বিবাহিত পুরুষ আপেক্ষ অবিবাহিত পুরুষরাই বেশী জানতে চায় মেয়েরা কি কি করলে সেক্স এর জন্য পাগল হবে? আসলে মেয়েরা সেক্স এর জন্য পাগল হলে কাউকে জোর করে সেক্স করবে না যেমনটি ছেলেরা করে আর সেটিকে ধর্ষন বলে।সেক্স এর জন্য পাগল হলে চোখ দেখে বুঝবেন। সেক্স এর জন্য পাগল হবে এই কয়েকটি কাজ করলেই তার মধ্যে অন্যতম চোষাচোষি বরতে পারেন। উপরে নিচে চোষাচোষি করলে সেক্স এর জন্য পাগল হবে। শুরু করবেন কপাল কিস এর মাধ্যমে কপাল থেকে পায়ের পাতা পর্জন্ত কিস দিতে না দিতেই দেখবেন মেয়েরা সেক্স এর জন্য পাগল হয়ে গেছে আর আপনাকে লাগাতে বলছে।

 

নতুন বউ সহবাসে মজা না পাওয়ার কারণ

নতুন বউ সহবাসে মজা না পাওয়ার কারণ অনেক রকম হতে পারে। নতুন বউ সহবাসে মজা না পাওয়ার কারণ প্রধানত সে পুরো অতিত জীবন ইতি টেনে নতুন আর এক জীবনে পা দেয়। যা সমন্ধে তার ইতিপুর্বে কোন ধারণা নাই। যার ফলে তার কোন ফিলিংস কাজ করে না বিয়ের কয়েকদিন। তাই বিয়ের কয়েকদিন নতুন বউ সহবাসে মজা না পাওয়ারই কথা। যেহেতু একঘেয়েমি সহবাস বলা যেতে পারে। তাই বিয়ের পর যথা সম্ভব দুজনে ফ্রী হয়ে নিবেন। যতটা ফ্রী হলে সহবাসে মজা পাওয়া যায় ততটা ফ্রী হয়ে সহবাস করবেন।

 

নতুন বর সহবাসে মজা না পাওয়ার কারণ

নতুন বর সহবাসে মজা না পাওয়ার কারণ হিসাবে অনেক কিছু দায়ী। সাধারনত বররা প্রথম সহবাস ৫-১০ মিনিটের বেশী করতে পারে না। আপনার নতুন বরকে দিয়ে সহবাসে মজা না পান তাহলে ওনাকে বোঝান। কিভাবে সহবাস দীর্ঘক্ষণ করা যায় আমাদের এই পোস্টের নিচে টিপস দেওয়া আছে অনুসরণ করুন। তবে সহবাসের আগে দুজনে দুজনার হয়ে যাবেন তার মানে দুজন দুজনার গোপন অঙ্গ কিচ দিবেন যে কাজ করলে আপনার সঙ্গি হট হয় সেটি করবেন। তাহলে আশা করা যায় সহবাসে মজা পাবেন।

 

নারী সেক্স করে মজা পেয়েছে কিনা বুঝবেন কিভাবে?

নারী সেক্স করে মজা পেয়েছে কিনা বুঝবেন কিভাবে সেটা সহজে জানতে পারবেন। নারী মিলন করাকালীন মজা পেয়ে থাকে যা কিছু লক্ষণ দেখে বুঝে নিতে পারবেন।প্রথমে নারী এর দেহ নুইয়ে পড়ে যাবে যা দেখে মনে হবে আপনাকে করতে ডাকতেছে। নারী এর সারাটা দেহে যেন অবসান চলে আসে । নারী এর দ্রুত হৃদস্পন্দন হতে থাকে ।

নারী সেক্স করে মজা পেয়েছে কিনা বুঝবেন কিভাবে?

নারী এর আবেশে চোখ বুজে বুঝা যায়। নারী এর সারা দেহে পুনঃপুনঃ শিহরণ হতে থাকবে । নারী এর মুখ থেকে ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রাণীর অনুরূপ শব্দবের হতে পারে ।নারী তার পুরুষ সঙ্গিকে জোর করে বুকে চেপে ধরে রাখতে চাইবে । নারী এর সারা শরীর কাঁপা দিয়ে উঠতে পারে। সর্বশেষ নারী এর জোরে জোরে হাসতে পারে আবার অনেক নারী মুচকি হাসি দিতে দিতে চোখ বুজে ঘুমিয়ে যেতে পরে।

 

বাসর রাতের সহবাস কতক্ষন করতে হয়

বাসর রাতের সহবাস কতক্ষন করতে হয় যদি জানতে চান তাহলে বলব এটার কোন নিদিষ্ট সময় হয় না। এর অন্যতম কারণ জগতে সব পুরুষের ধারণ ক্ষমতা ভীন্ন। কারও যোনিতে একবার ঢুকালেই আউট হয়ে যায় কারও আবার ১ ঘন্টায়ও আউট হয় না। তাই বাসর রাতের সহবাস কতক্ষন করতে হয় সেটা আপনার পুরুষ সঙ্গির ধারণ ক্ষমতার উপর নির্ভর করবে। তবে একনকার পোলাপাল চালাক খুব। তাই বাসর রাতে মেডিসিন খেয়েই কাজে নেমে পরে। যার ফলে বাসর রাতের সহবাসের সময় ৩০ মিনিট থেকে ২ ঘন্টা পর্জন্ত হয়ে থাকে।

 

সেক্স করে মজা না পাওয়ার কারণ স্ত্রীর যোনি লুস

সেক্স করে মজা না পাওয়ার কারণ স্ত্রীর যোনি লুস হতেই পারে। সারাজীবনে একরকম থাকবে এমনটা নয়। বয়সের তারতম্য স্ত্রীর যোনি লুস পরিবর্তন হয়। তাছাড়া প্রতিদিন সেক্স করলে স্ত্রীর যোনি লুস হতে পারে। আবার সন্তান হলে কিংবা এবর্সন করালে স্ত্রীর যোনি লুস হতে পারে। এর কারণে পুরুষ সঙ্গি মজা পাওয়ার সম্ভাবনা খুবই কম। তাই স্ত্রীর যোনি লুস হলে সেরকম কোন মেডিসিন নাই যেটা দিয়ে স্ত্রীর যোনি লুস ঠিক হতে পারে। স্ত্রীর যোনি লুস একটি স্বাভাবিক প্রক্রিয়া। বয়স, সময়, পরিস্থিতি ভেদে স্ত্রীর যোনি লুস হতেই পারে।

নতুন বউ সেক্স করে মজা না পাওয়ার কারণ

নতুন বউ সেক্স করে মজা না পাওয়ার কারণ অনেক রকম হতে পারে। নতুন বউ সেক্স করে মজা না পাওয়ার কারণ প্রধানত সে পুরো অতিত জীবন ইতি টেনে নতুন আর এক জীবনে পা দেয়। যা সমন্ধে তার ইতিপুর্বে কোন ধারণা নাই। যার ফলে তার কোন ফিলিংস কাজ করে না বিয়ের কয়েকদিন। তাই বিয়ের কয়েকদিন নতুন বউ সেক্স করে মজা না পাওয়ারই কথা। যেহেতু একঘেয়েমি সহবাস বলা যেতে পারে। তাই বিয়ের পর যথা সম্ভব দুজনে ফ্রী হয়ে নিবেন। যতটা ফ্রী হলে সেক্স করে মজা পাওয়া যায় ততটা ফ্রী হয়ে সহবাস করবেন।

 

সহবাস কতক্ষন করতে হয়

সহবাস কতক্ষন করতে হয় যদি জানতে চান তাহলে বলব এটার কোন নিদিষ্ট সময় হয় না। এর অন্যতম কারণ জগতে সব পুরুষের ধারণ ক্ষমতা ভীন্ন। কারও যোনিতে একবার ঢুকালেই আউট হয়ে যায় কারও আবার ১ ঘন্টায়ও আউট হয় না। তাই সহবাস কতক্ষন করতে হয় সেটা আপনার পুরুষ সঙ্গির ধারণ ক্ষমতার উপর নির্ভর করবে। তবে একনকার পোলাপাল চালাক খুব। তাই রাতে মেডিসিন খেয়েই কাজে নেমে পরে। যার ফলে রাতের সহবাসের সময় ৩০ মিনিট থেকে ২ ঘন্টা পর্জন্ত হয়ে থাকে।

 

বউ সেক্স করে মজা পেয়েছে কিনা বুঝবেন কিভাবে?

বউ সেক্স করে মজা পেয়েছে কিনা বুঝবেন কিভাবে সেটা সহজে জানতে পারবেন। বউ মিলন করাকালীন মজা পেয়ে থাকে যা কিছু লক্ষণ দেখে বুঝে নিতে পারবেন।প্রথমে বউ এর দেহ নুইয়ে পড়ে যাবে যা দেখে মনে হবে আপনাকে করতে ডাকতেছে। বউ এর সারাটা দেহে যেন অবসান চলে আসে । বউ এর দ্রুত হৃদস্পন্দন হতে থাকে । বউ এর আবেশে চোখ বুজে বুঝা যায়। বউ এর সারা দেহে পুনঃপুনঃ শিহরণ হতে থাকবে । বউ এর মুখ থেকে ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রাণীর অনুরূপ শব্দবের হতে পারে ।বউ তার পুরুষ সঙ্গিকে জোর করে বুকে চেপে ধরে রাখতে চাইবে । বউ এর সারা শরীর কাঁপা দিয়ে উঠতে পারে। সর্বশেষ বউ এর জোরে জোরে হাসতে পারে আবার অনেক বউ মুচকি হাসি দিতে দিতে চোখ বুজে ঘুমিয়ে যেতে পরে।

 

নারীরা সহবাসে মজা না পাওয়ার কারণ

নারীরা সহবাসে মজা না পাওয়ার কারণ অনেক। নারীরা জীবনের একটা সময় সহবাসের প্রতি ইচ্ছা হারিয়ে ফেলেন। এটিই নারীরা সহবাসে মজা না পাওয়ার কারণ। নারীরা সহবাসে মজা না পাওয়ার কারণ নানা রয়েছে। নারীর জীবনের পুরোনো কোনও ধরনের অস্বস্তিকর খারাপ যৌন স্মৃতি যা তাকে খুব কষ্ট দিয়েছিল। নারীরা সহবাসে মজা না পাওয়ার কারণ কিংবা নারীর সহবাসের সময় অর্গাজ়ম না হওয়া তাতেই তার পুরুষ সঙ্গির অর্গাজ়ম হওয়া। কিংবা নারীর জীবনের স্ট্রেস যা তাকে সহাবাস করার আগ্রহ দেয় না। সব মিলিয়ে নারীরা জীবনের সেক্সের ইচ্ছেটাই কমে যায় আর তার প্রভাব সম্পর্কের উপরে পড়ে। নারীর জীবনের সঙ্গে শারীরিক আর মানসিক ঘনিষ্ঠতা ক্ষেত্রেই ফাঁক তৈরি হয়। এটি চলতে চলতে কোন সময় কী করলে সেই ফাঁক ভরাট হবে সেটি বুঝে উঠতে পারেন না কেউই!

সেক্স কতক্ষন করতে হয়

সেক্স কতক্ষন করতে হয় যদি জানতে চান তাহলে বলব এটার কোন নিদিষ্ট সময় হয় না। এর অন্যতম কারণ জগতে সব পুরুষের ধারণ ক্ষমতা ভীন্ন। কারও যোনিতে একবার ঢুকালেই আউট হয়ে যায় কারও আবার ১ ঘন্টায়ও আউট হয় না। তাই সেক্স কতক্ষন করতে হয় সেটা আপনার পুরুষ সঙ্গির ধারণ ক্ষমতার উপর নির্ভর করবে। তবে একনকার পোলাপাল চালাক খুব। তাই রাতে মেডিসিন খেয়েই কাজে নেমে পরে। যার ফলে রাতের সেক্সের সময় ৩০ মিনিট থেকে ২ ঘন্টা পর্জন্ত হয়ে থাকে।

 

আদর্শ সহবাসের স্থায়িত্ব কতক্ষণ

আদর্শ সহবাসের স্থায়িত্ব কতক্ষণ জানতে কার না মন চায়? সহবাসের বিষয়ে আরোচনা করলে মোটামুটি বেশিরভাগ নারী ও পুরুষদের মধ্যে একটা নতুন কিছু জানার ইচ্ছা কাজ করে। যৌন মিলন সমন্ধে অনেক নারীর কল্পনা করে যে পুরুষের লিঙ্গ হবে অনেক মোটা এবং অনেক লম্বা, যা উত্তেজিত অবস্থায় রডের মত শক্ত হবে আর সারারাত ধরে সেক্স করতে পারবে।

সহবাসে মজা না পাওয়ার কারণ

আদর্শ সহবাসের স্থায়িত্ব কতক্ষণ? অপরদিকে যৌন মিলন সমন্ধে পুরুষরা মনে করেন যে নারী হবে তার বিছানায় যৌন কর্মী, একদম নিটোল এবং সুন্দর শরীরের ফীট অধিকারী আদর্শ সহবাসের স্থায়িত্ব কতক্ষণ, সকল স্টাইলে করতে দেওয়ার সহযোগী। সঙ্গীর সাথে অনেক লম্বা সময় ধরে যৌন মিলন বা সেক্স করার ইচ্ছা থাকে সবারই। তবে অনেকেই জানতে চান যৌন মিলন বা সেক্সের স্থায়িত্ব কতক্ষণ হওয়া উচিত? সাধারনত আদর্শ সহবাসের স্থায়িত্ব ৭ থেকে ১৩ মিনিট পর্যন্ত হয়ে থাকে। বিবাহিতদের চেয়ে অবিবাহিত তরুণ-তরুণীরাই এই আদর্শ সহবাসের স্থায়িত্ব কতক্ষণ প্রশ্ন বেশি করে থাকেন।

 

কিভাবে সহবাসের স্থায়িত্ব বাড়াতে পারেন?

কিভাবে সহবাসের স্থায়িত্ব বাড়াতে পারেন সেটি অনেকেই চায়। সাময়িকভাবে বাড়াতে চাইলে মেডিসিন খেতে পারেন। আর অর্গানিকভাবে বাড়াতে চাইলে দৈনিক মধূ খেতে হবে। দৈনিক রসুন খেতে হবে। ২-৩ দির পর পর সেক্স করতে হবে। রিগুলার করলে সহবাসের স্থায়িত্ব কমবে এটাই স্বাভাবিক। তাই দুজনে ঠিক করবেন কিবাবে কিভাবে সহবাসের স্থায়িত্ব বাড়াতে পারেন। সহবাসের আগে দুজনে দুজনকে উত্তেজিত করবেন। তারপর তাড়াহুরা না করে স্লোলি করবেন যাতে আপনার উত্তেজনা লম্বা সময় ধরে রাখতে পারেন। মাথায় জোরে জোরে করলে সর্বচ্চ ১০ মিনিট পারবেন। আর স্লোলি করলে সর্বনিম্ন ২০ মিনিট পারবেন। তাই আপনাকে ধরযো ধরতে হবে। নইলে আপানি বেশীক্ষন পারবেন না। কিভাবে সহবাসের স্থায়িত্ব বাড়াতে পারেন তার মধ্যে আপনাকে ঠান্ডা মাথায় কাজটি শেষ করতে হবে।

আশা করি পুরো কন্টেন্টটি আপনাদের কাজে লাগবে। লেখাটি লিখতে সহযোগিতা করিয়াছে বিখ্যাত একজন ব্যক্তি যিনি তার নাম লিখতে মানা করিয়েছেন এখানে।

 

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *