সহকর্মীকে চুমু খেয়ে মন্ত্রিত্ব খোয়ালেন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী

সহকর্মীকে চুমু খেয়ে করোনা স্বাস্থ্যবিধি ভাঙার অভিযোগে শেষ পর্যন্ত পদত্যাগ করতে হয়েছে ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকককে।

ওই ঘটনায় দুঃখ প্রকাশ করে ক্ষমাও চেয়েছিলেন তিনি। কিন্তু সমালোচনা না থামায় শনিবার হ্যানকক পদত্যাগ করেন। খবর এএফপি’র।

সম্প্রতি যুক্তরাজ্যে করোনাভাইরাসের প্রকোপ আবারও বাড়ছে। দেশটিতে এই ভাইরাসের সংক্রমণ বেড়ে ১৫ হাজার ছাড়িয়ে গেছে যা এক সময় হাজারের গণ্ডিতে নেমে এসেছিল।

এমন পরিস্থিতিতে চুমু খাওয়ার ছবি প্রকাশ পেলে বিপাকে পড়েন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী। তার বিরুদ্ধে অভিযোগ, সরকারি করোনা স্বাস্থ্যবিধি নিজেই ভঙ্গ করেছেন তিনি।

অবশ্য সামাজিক দূরত্বের এই বিধিনিষেধ ভেঙে সহকারীকে চুমু খাওয়ায় দুঃখ প্রকাশ করে ক্ষমাও চেয়েছেন তিনি। কিন্তু সমালোচনা থামেনি।

গিনা কোলাডঅ্যাঞ্জেলো নামের ওই সহকারীকে ম্যাট হ্যানকক নিজেই নিয়োগ দিয়েছিলেন। তার সঙ্গে অন্তরঙ্গ ছবি প্রকাশ পাওয়ার পর দুঃখ প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেছিলেন, তিনি মানুষকে হতাশ করেছেন।

হ্যানকক ও কোলাডঅ্যাঞ্জেলো দুজনই বিবাহিত। তাদের তিনটি করে সন্তানও রয়েছে। তাদের অন্তরঙ্গ ছবি গত ৬ মে স্বাস্থ্য বিভাগের ভেতরেই তোলা হয়।

যুক্তরাজ্যে করোনা মোকাবিলায়, বিশেষ করে করোনার টিকাদান কর্মসূচিতে মুখ্য ভূমিকায় ছিলেন হ্যানকক। তার পদত্যাগে দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী বরিস জনসন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *