সড়ক দুর্ঘটনায় নোবেলের মাথায় ৩০টি সেলাই

জনপ্রিয় সংগীতশিল্পী মইনুল আহসান নোবেল একটি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি নিজের ফেসবুক পেজে এই খবরটি নিশ্চিত করেছেন। কিছু ছবিও দিয়েছেন।

একটি ভারতীয় রিয়েলিটি শো থেকে আলোচনায় আসা এই গায়ক বলেছেন, বৃহস্পতিবার রাতে অযত্নে রাস্তা পার হচ্ছিল এক বয়স্ক ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। তবে তিনি পুরো ঘটনার বিবরণ দেননি।

বৃহস্পতিবার রাতে একটি পোস্টে নোবেল মজা করে লিখেছিলেন, “আসসালামু আলাইকুম। শুভরাত্রি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। রাস্তার জন্য প্রার্থনা। ”

প্রথম পোস্টে তিনি ব্যান্ডেজ হওয়া মুখের সাথে একটি সেলফি শেয়ার করেছিলেন, তবে শুক্রবার সকালে তিনি রক্তাক্ত একটি ছবি পোস্ট করেছেন।

ক্যাপশনে নোবেল লিখেছেন, “এক বৃদ্ধ লোক অজান্তে রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে আমার মাথার তালুতে 12 টি সেলাই ছিল, বাম ভ্রুতে 18 টি ছিল এবং মোট 30 টি সেলাই ছিল। তবুও, আমি সন্তুষ্ট বোধ করি কারণ লোকটি নিরাপদ। এবং আপনার প্রার্থনা আমি ভাল আছি। আলহামদুলিল্লাহ। ”

নোবেল কখনও কখনও গানের অভিনব প্রচারের জন্য একাধিক মন্তব্য এবং বিতর্কের মুখোমুখি হন। আমি ভক্তদের কাছে ক্ষমাও চাই। সাম্প্রতিক সময়ে তিনি টানা বেশ কয়েকটি সিঙ্গল প্রকাশ করেছেন। ভালো সাড়া. নোবেল বর্তমানে খ্যাতিমান প্রযোজনা সংস্থা সাউন্ডটেকের সাথে গান করছেন।

Leave a Comment

betvisa