শেখ হাসিনা ও কাদেরকে অভিনন্দন জাপার চেয়ারম্যানের

টানা ১০ বার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলের উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। একই সঙ্গে টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকেও অভিনন্দন জানিয়েছেন।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় জাপার চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগ আরও সুসংহত হবে। গণমানুষের অধিকার আদায়ের দীর্ঘ সংগ্রামে আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। জি এম কাদের আশা প্রকাশ করেন, আগামী দিনে দলটি সেই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করতে সমর্থ হবে।

অভিনন্দন বার্তায় জি এম কাদের আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সবাইকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আজ শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করে নির্বাচন কমিশন।

সকাল সাড়ে ১০টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের উদ্বোধন হয়। পরে বেলা তিনটার দিকে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নতুন নেতৃত্ব নির্বাচনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এই অধিবেশনে সারা দেশ থেকে আসা প্রায় সাত হাজার কাউন্সিলর অংশ নেন। তাঁদের মতামতের ভিত্তিতে দলটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

Leave a Comment