শিল্পা জানেন কীভাবে বাঁচতে হবে

পর্ন তৈরির অভিযোগে স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্য হলেন শিল্পা শেঠি। সাফ সাফ বলে দিলেন, কঠিন পরিস্থিতির মাঝে কীভাবে বাঁচতে হবে তা ঠিকই জানা আছে।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ পর্নগ্রাফি বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেপ্তার করে। এরপর দুই সন্তানকে নিয়ে মা-বাবার কাছে চলে যান শিল্পা। ভাইরাল হয় রাজের গ্রেপ্তারের ঠিক আগে অভিনেত্রীর করা একটি পোস্ট। তারপর থেকেই চুপ ছিলেন তিনি।

কীভাবে এ কঠিন সময় অতিবাহিত করছেন শিল্পা? বৃহস্পতিবার রাতে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি সেই কথাই বলে দিচ্ছে। সরাসরি নিজে কিছু না বলেও জেমস থার্বারের একটি উক্তি সেখানে দেখা যায়। যার অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত। এরপর বিশদে সেই উক্তির ব্যাখ্যাও দেওয়া রয়েছে।

যেখানে লেখা, “যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যৎ নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের ওপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নিই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করব। আমার জীবন উপভোগ করতে কোনোকিছুই বাধা হতে পারে না।”

অনেক দিন বলিউডে অনিয়মিত হলেও চাকচিক্যপূর্ণ লাইফস্টাইল ও রিয়্যালিটি শো’র কারণে বরাবরই আলোচনায় আছেন শিল্পা। সম্প্রতি দুটি ছবিতে অভিনয়ও করেছেন। এর মধ্যে ‘হাঙ্গামা টু’র একটা গান মুক্তি পেয়েছে কয়েক দিন। শিল্পা সেখানে নিজের পুরোনো গানের নতুন সংস্করণের সঙ্গে কোমর দুলিয়েছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *