শাপলা চত্বর ঘটনার পুনরাবৃত্তিতে সহিংসতা চালায় হেফাজত

আমাদের তদন্তে জানা গেছে যে ২০১৩ সালে রাজধানীর মতিঝিলে শাপলা চত্বরে ঘটনার পুনরাবৃত্তি করতে হেফাজত সহিংসতার আশ্রয় নিয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন যে আমাদের সুরক্ষা বাহিনী হেফাজতের বিভিন্ন গোপন তদন্তের বিষয়টি তদন্ত করছে।

তিনি বলেছিলেন যে হেফাজতে ইসলামের সংবিধানে স্পষ্টভাবে বলা হয়েছে যে তারা কোনও রাজনৈতিক ইস্যুতে অংশ নেবে না এবং তারা রাজনীতির ঊর্ধ্বে থাকবে। তবে আমরা লক্ষ্য করেছি যে সন্ত্রাসী হিসাবে চিহ্নিত জঙ্গিরা রাজনৈতিক বেড়াতে জড়িয়ে পড়েছে এবং তাদের সাথে জড়িত হয়ে রাজ্যে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে।

বুধবার বিকেলে ধানমন্ডিতে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, গোয়েন্দা সংস্থাগুলি যারা হেফাজতের অর্থায়ন করেছে তাদের নিয়ে কাজ করছে। কিছু জিনিস বেরিয়ে আসছে, যা আমি এখনই বলতে চাই না। গাড়ি অ্যাকাউন্টে কত টাকা আসছে সেখান থেকে তদন্তে বের হবে।


বাবুনগরী মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ২০১৩ সালে বাবুনগাড়ির বিরুদ্ধে মামলা হয়েছে। এ সময় তাকেও আটক করা হয়েছিল, পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল। আমি এখন পরিস্থিতি জানার পরে বলতে পারি।

Leave a Comment

betvisa