লকডাউনে রাস্তায় বের হয়ে গ্রেফতার ২৮১

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর ৬টা থেকে সারাদেশে সাতদিনের কঠোর লকডাউন চলছে। এ সময়ে বিনা কারণে বাইরে বের হওয়ায় রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ২৮১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) তেজগাঁও, শাহবাগ, রমনা, মোহাম্মদপুর ও মিরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ কমিশনার (ডিসি) মাহাতাব উদ্দিন বলেন, লকডাউন অমান্য করে বাইরে বের হওয়ায় এখন পর্যন্ত মিরপুরের শতাধিক আটক হয়েছেন। বিধিনিষেধ ভঙ্গ করায় ডিএমপির তেজগাঁও বিভাগে এখন পর্যন্ত ১৬৭ জন আটক হয়েছে।

সাতদিনের কঠোর লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‌্যাব, কোস্টগার্ড ও আনসার সদস্যদের পাশাপাশি মাঠে রয়েছে ভ্রাম্যমান আদালত। অপ্রয়োজনে বাইরে বের হলেই গ্রেফতার করা হচ্ছে ও জরিমানা গুণতে হচ্ছে।

জনসমাগম এড়াতে রাজধানীর মোড়ে মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে থাকতে দেওয়া হচ্ছে না। আগের লকডাউনে প্রতি চেকপোস্টে দুই-চারজন পুলিশ সদস্য দায়িত্বে ছিলেন। তবে এবারের লকডাউনে প্রতিটি চেকপোস্টে ১০-১২ জন পুলিশ সদস্য রয়েছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *