রোগ যন্ত্রণা সহ্য করতে না পারায় এক যুবক আত্মহত্যা

বালিয়াডাঙ্গীতে ২ জনের আত্মহত্যা

বাকলিয়া থানার অন্তর্গত চর চাকতাইতে এই রোগ যন্ত্রণা সহ্য করতে না পারায় মোহাম্মদ জসিম (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার (৫ এপ্রিল) সকালে নুর হোসেন চেয়ারম্যান কসাই আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

মোহাম্মদ জসিমের বাবা নুর ইসলাম রংপুর ডেইলীকে জানান, জসিম কিছুদিন ধরে তার পায়ের শিরায় ব্যথায় ভুগছিলেন। একটি বেসরকারী হাসপাতালে অপারেশন ও ওষুধের জন্য ব্যয় করেছি প্রায় দুই লাখ টাকা। কিন্তু কোন উপকার. একজন ডাক্তার তাকে আরও একটি ইঞ্জেকশন দেওয়ার পরামর্শ দিলেন, যার দাম 12,000 টাকা। টাকার অভাবে ইঞ্জেকশন দেওয়া সম্ভব হয়নি।

তিনি জানান, দু’জনের বাবা জসিম সকালে অজান্তে নিজের ঘাড়ে স্কার্ফ জড়িয়ে আত্মহত্যা করেছিলেন কারণ তিনি রোগের ব্যথা সহ্য করতে পারেননি। তিনি মুরাদপুর থেকে কোতোয়ালি লাইনে একটি মাহিন্দ্রা গাড়িচালক ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শিলব্রত বড়ুয়া রংপুর ডেইলীকে জানান, যুবককে উদ্ধার করে রাত সোয়া বারোটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *