রেকর্ড ব্রেকিং মেসি বার্সার হাতুড়ি রিয়াল সোসিয়েদাদ হিসাবে দু’বার স্কোর করেছে ৬-১

নিজস্ব প্রতিবেদকঃ লিওনেল মেসি রবিবার লা লিগায় দুর্দান্ত এক দল প্রদর্শন করে রিয়াল সোসিয়েদাদকে ৬-১ গোলে পরাজিত করায় দ্বিগুণ স্কোর করে বার্সেলোনার সর্বকালের সর্বোচ্চ উপস্থিতি নির্মাতা হয়ে উদযাপন করেছেন।

আন্টোইন গ্রেইজম্যান ৩৬ তম মিনিটে নিজের পুরানো ক্লাবের বিপক্ষে জালে জড়িয়ে স্কোরিংটি শুরু করেছিলেন এবং ডান ফিরে ফিরে মেসির কাছ থেকে এক দুর্দান্ত পাসে আউটটাইমের কিছুক্ষণ আগে বার্সার লিড টানেন সেরগিনো ডাস্ট।

দ্বিতীয়ার্ধের প্রথম দিকে মেসি সের্জিও বুসকেটসের দুর্দান্ত পাসটি নিয়ন্ত্রণ করার আগে এবং ক্লাবের হয়ে ৭৬৮ গেমের সাথে বার্সার রেকর্ড উপস্থিতি নির্ধারণকারী জাভি হার্নান্দেজকে পেছনে ফেলে একটি রাত চিহ্নিত করার আগে ডাস্ট আবার আঘাত করেছিলেন।

৭১ তম মিনিটে উসমান ডেম্বেলে তার দলের পঞ্চম গোলটি দুর্দান্ত একক রান করার পরে আঘাত হানে, যখন সিসিয়েডের আন্ডার ব্যারনেটেক্সিয়া তার দলটিকে একটি বিরল মুহূর্ত উপহার দেওয়ার জন্য তত্ক্ষণাতীত সেরা গোলটি করেন।

মেসির অবশ্য চূড়ান্ত বক্তব্য ছিল the৯ তম মিনিটে মরশুমের তার ২৩ তম লিগের গোলটি করতে দলকে একটি প্রবাহিত দলটি শেষ করে স্কোরিং চার্টের শীর্ষে শীর্ষে এগিয়ে নিয়েছিল।

এই জয়ের ফলে রিয়াল মাদ্রিদের ৬২ পয়েন্টের শীর্ষে বার্সাকে দ্বিতীয় স্থানে নিয়ে গেছে, ১০ টি গেম খেলতে বাকি থাকা চারজন নেতা অ্যাটলেটিকো মাদ্রিদের পিছনে।

গ্রিজম্যান বলেন, “এটি আসার একটি কঠিন জায়গা, বার্সা সর্বদা এখানে লড়াই করত তবে আমরা ব্লকগুলি থেকে উড়ে এসেছি,” গ্রিজম্যান বলেছেন।

“আমরা খুব কঠোর পরিশ্রম করেছি, আমরা তাদের অর্ধেকের গভীরে অনেকবার বল জিতলাম এবং প্রতিবারই আমরা এটি হেরে গিয়ে ভাল প্রতিক্রিয়া জানালাম। বার্সেলোনার দুর্দান্ত পারফরম্যান্স ছিল এটি।”

বার্সা এক দশকেরও বেশি সময় ধরে সান সেবাস্তিয়ানে তাদের পরাজিত করতে ব্যর্থ হয়ে বাসা থেকে দূরে সোসিয়েদাদের মুখোমুখি হতে ভয় পেত, এবং তারা বাস্কে হাতুড়ি দিয়ে শেষ হলেও তারা সেরা সূচনায় নামেনি।

সোসিয়েদাদ ফরোয়ার্ড আলেকজান্ডার ইসাকের উচিত ছিল স্বাগতিকদের কাছাকাছি দিক থেকে প্রথম দিকে নেতৃত্ব দেওয়া, তবে কেবল রানার মারক-আন্দ্রে টের স্টেগেনকেই গুলি করতে পারতেন, যিনি ডাস্ট বার্সার লিড দ্বিগুণ হওয়ার কয়েক মুহূর্তের আগে সুইডেনকে অস্বীকার করেছিলেন।

“এটি আমাদের সেরা খেলা ছিল না এবং তারা আমাদের থেকে স্পষ্টতই ভাল ছিল এবং আমাদের অভিভূত করেছিল,” বলেছেন সোসিয়েদাদ ফরোয়ার্ড মিকেল ওয়ারজাবল।

“তারা আমাদের চেয়ে নির্মম ছিল; আমরা আমাদের আধিকারিক খারাপ লাগতে শুরু করলাম কারণ তারা তাদের সমস্ত সম্ভাবনা স্কোর করেছিল যখন আমরা আমাদের রূপান্তর করতে পারি নি এবং ফলস্বরূপ দ্বিতীয়ার্ধটি খুব আলাদা ছিল। তবে কেউ তার মতো হারাতে পছন্দ করেন না।”

Leave a Comment

betvisa