রূপগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডে নিহতদের লাশ বুধবার থেকে হস্তান্তর শুরু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের লাশ বুধবার থেকে হস্তান্তর শুরু হবে। এদিন ২৪টি পুড়ে যাওয়া লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে  দুপুর ২ টা থেকে এ লাশ হস্তান্তর করা হবে বলে দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন সিআইডির এএসপি (নারায়ণগঞ্জ জেলা) হারুন অর রশিদ।

তিনি বলেন, মর্গে থাকা ৪৮ টি লাশের মধ্যে ৪৫ টির পরিচয় নিশ্চিত করেছে সিআইডির ফরেনসিক ল্যাব। এর মধ্যে ঢাকা মেডিকেলে থাকা লাশের ২৪ টি কাল বুধবার দুপুর ২ টা থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। ইতিমধ্যে স্বজনদের জানিয়ে দেওয়া হয়েছে।

তিনি বলেন, অন্য লাশগুলো পর্যায়ক্রমে হস্তান্তর করা হবে।

উল্লেখ, গত ৮ জুলাই বিকেলে উপজেলার কর্ণগোপ এলাকায় হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানার ১৪ নম্বর গুদামের ছয় তলা ভবনে আগুন লাগে। প্রায় ১৯ ঘণ্টা পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। পরদিন বিকেলে আগুন নিভিয়ে ফেলার পর ৪৮ জনের পোড়া মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ভবন থেকে লাফিয়ে পড়ে তিনজন নিহত ও ১০ জন আহত হন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *