রাজশাহী মেডিকেল কলেজে ২৪ ঘন্টায় ১৫ জন মারা যায়

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১৫ জন মারা গেছেন। তাদের মধ্যে সাতজন করোনার পজিটিভ ছিল। অন্য আটজন করোনার লক্ষণগুলির জন্য চিকিৎসা করা হয়েছিল। এর মধ্যে রাজশাহীতে সর্বোচ্চ আটজন মারা গেছেন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জের ছয়জন এবং নাটোরের একজন রয়েছেন। শুক্রবার মেডিকেল কলেজ হাসপাতালের সূত্র থেকে এ তথ্য জানা গেছে।
বৃহস্পতিবার থেকে হাসপাতাল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে যে তারা সকাল দশটায় হাসপাতালের প্রতিদিনের করোনারি তথ্যে প্রতিদিন প্রেস ব্রিফিং করবে। শুক্রবার ২৭১ শয্যার বিপরীতে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৯৭ জনকে ভর্তি করা হয়েছে।
জেলা স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, মে মাসের শেষ সপ্তাহ থেকে রাজশাহীতে মৃত্যু আশঙ্কাজনক হারে বাড়ছে। ২৪ শে মে রাজশাহী মেডিকেল কলেজে একদিনে প্রথম ১০ জন মারা যায়। তবে ৪ জুন হাসপাতালে সর্বোচ্চ ১৬ জন মারা যান।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, ২৪ শে মে থেকে ১১ ই জুন পর্যন্ত হাসপাতালে করোনার লক্ষণ এবং এর লক্ষণগুলির মধ্যে মোট ১৫৭ জন মারা গিয়েছিল, এর মধ্যে ৮৩ জন করোনায় আক্রান্ত হয়েছিল। অন্যরা করোনার লক্ষণে মারা গেছে। এর মধ্যে গত ২৪ মে ১০ জন, ২৫ মে ৪ জন, ২৬ মে ৪ জন, ২৭ মে ৪ জন, ২৮ মে ৯ জন, ৩০ মে সর্বোচ্চ ১২ জন, ৩১ মে ৪ জন, ১ জুন ৭ জন, ২ জুন ৭ জন, ৩ জুন ৯ জন, ৪ জুন ১৬ জন, ৫ জুন ৮ জন, ৬ জুন ৬ জন, ৭ জুন ৭ জন, ৮ জুন ৮ জন, ৯ জুন ৮ জন, ১০ জুন ১২ জন ও সবশেষ আজ মারা গেলেন দ্বিতীয় সর্বোচ্চ ১৫ জন।

Leave a Comment