রংপুরে বাসচাপায় প্রাণ গেল গৃহবধূর, স্বামী–সন্তান আহত

রংপুরে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় বিআরটিসি বাসের ধাক্কায় লিপি রানী সরকার (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেলে রংপুর নগরের মেডিকেল মোড়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

লিপি রানী সরকার স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষক ও কেল্লাবন্দ যুগীটারী গ্রামের বাসিন্দা মন্টু রায় সরকারের স্ত্রী। এ দুর্ঘটনায় মন্টু রায় ও তাঁদের ১৩ বছর বয়সী ছেলে আহত হয়েছে।

 

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, আজ দুপুরে স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেলে এক আত্মীয়ের বাড়িতে রওনা দেন মন্টু রায়। পথে মেডিকেল মোড়ের পাশে বিপরীত দিক থেকে আসা বিআরটিসির একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তাঁর স্ত্রী লিপি রানী বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ সময় মন্টু ও তাঁদের ছেলে অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিআরটিসি বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাসের চালক ও তাঁর সহকারী পালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment

betvisa