যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী

যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী ,নারী পুরুষ উভয়ই সহবাসের সময় যদি আনন্দ না পান তাহলে সহবাস করার সকল মজাই বিফলে। নারীর কাছে যেমন পুরুষের শক্ত লম্বা এবং মোটা লিঙ্গ চাহিদাসম্পন্ন তেমনি প্রত্যেক পুরুষও চায় মাঝারি স্তনের এবং টাইট যোনির মেয়ের সাথে সহবাস করতে। কিন্তু বাচ্চা জন্মের পর বেশিরভাগ মেয়েরই যোনিপথ বড় হয়ে যায় এবং তখন তারা সঙ্গীকে যৌনমিলনের সময় চরম সুখ দিতে ব্যর্থ হয়। অনেক সময় উক্ত কারণে বিবাহ বিচ্ছেদও ঘটে। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী কারন নারীরা যখন গর্ভবতী হয় তখন প্রায় অনেক দিন পুরুষরা যৌনমিলন করতে পারে না। যে কারনে সে বাচ্চা হওয়া পর্যন্ত অপেক্ষা করতে থাকে আর তারপর যদি স্ত্রীর যোনিপথ ঢিলা বা টাইট না হয় তাহলে সে পুরুষ আর আগেরমত মজা পায় না। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী।

তাছাড়া অনেক মেয়ের পেটে বাচ্চা নষ্ট হওয়ার পর D & C করতে হয়। D & C করার পর কিন্তু তাদের যোনিপথ আর আগের মত থাকে না, ঢিলা হয়ে যায়। তখন পুরুষ যৌন মিলনের সময় কোন তৃপ্তি পায় না।এই সমস্যায় আমাদের দেশে অনেক মেয়েই ভুগছেন কিন্তু লোক লজ্জার কারনে মুখ ফুটে কাউকে বলে না কিংবা ডাক্তারের স্বরনাপন্ন হয় না। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী।এসব কারনে শুরু হয় সংসার জীবনে অশান্তি এবং কোলহ এমনকি সংসারও ভেঙ্গে যায়।

তবে ঘরে বসেই আপনার যোনিকে টাইট বানিয়ে আপনার সঙ্গীকে তাক লাগিয়ে দিতে পারেন। আপনি হয়ে উঠবেন ১৭ বছরের কিশরীর মত এবং সঙ্গীকে দিতে পাবেন অনাবিল সুখ। তখন আপনার সঙ্গী বার বার আপনার সঙ্গে যৌন মিলনের জন্য ব্যাকুল হয়ে যাবে। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী। চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনার যোনিকে টাইট করবেন ?

নারীদের যোনিপথ টাইট করার উপায়

কেগেল ব্যায়ামঃ
অনেক মেয়ে এই ব্যায়াম অনুসরণ করে জীবনে সুখ ফিরে পেয়েছে। নারীদের যোনিপথ টাইট করার উপায় বলা হয়,বাচ্চা হওয়ার পর নিয়মিত এই ব্যায়াম করলে যোনি কুমারী মেয়ের মতো টাইট হয়ে যায়। এই অনুশীলনে,কুঁচকির পেশীগুলি বারবার সংকুচিত এবং প্রসারিত হয়।

কুঁচকি ১০ সেকেন্ডের জন্য সংকুচিত করতে হবে এবং ছেড়ে দিতে হবে এবং আবার ১০ সেকেন্ডের জন্য সংকুচিত করতে হবে। নারীদের যোনিপথ টাইট করার উপায় এই পদ্ধতিটি প্রায় ১৫ বার পুনরাবৃত্তি করুন। আপনি বিরতি সহ দিনে ১০০-২০০ বার কেগেল ব্যায়াম করতে পারেন। প্রস্রাব করার সময়ও এই ব্যায়াম করতে পারেন। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী।প্রস্রাব করার সময়,পেশী সংকুচিত করে ০৫ সেকেন্ডের জন্য প্রস্রাব আটকে রাখুন এবং তারপর ছেড়ে দিন।

আমলকির শরবতঃ
আমলকি আমাদের দেশের খুবই বিখ্যাত একটি ফল। কম দামে পাওয়া এই ফলটি বিদেশের মেয়েদের যোনিপথ শক্ত করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী। নারীদের যোনিপথ টাইট করার উপায় আমলকি ফল কিনে বা সংগ্রহ করে পানিতে ফুটিয়ে নিন। আমলকি পানিতে দ্রবীভূত হয়ে পানি ঘন হয়ে এলে একটি বোতলে মিশ্রণটি সংগ্রহ করুন। তারপর মেয়েরা যতবার গোসল করতে যাবে ততবার যোনির ভিতরে ও বাইরে সিরাপ ম্যাসাজ করুন। প্রায় এক মাস এই নিয়ম মেনে চললে যোনিপথ টাইট হয়ে যাবে।

স্বাস্থ্যকর খাদ্যাভ্যাসঃ
নারীদের যোনিপথ টাইট করার উপায় কেগেল ব্যায়ামের পাশাপাশি আপনার খাদ্যতালিকায় বেশি করে ফল ও সবজি থাকা খুবই গুরুত্বপূর্ণ। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী। নিয়মিত এসব খাবার খেলে আপনার যোনি হয়ে উঠবে টাইট এবং সঙ্গীকে যৌনমিলনে দিতে পারবেন অত্যধিক মজা।

মহিলাদের যোনি টাইট বা সঙ্কোচনের সহজ চিকিৎসা

ঢিলে হয়ে যাওয়া যোনি দ্রুত টাইট করার জন্য বাজারে অনেক প্রকার ক্রীম পাওয়া যায়।মহিলাদের যোনি টাইট বা সঙ্কোচনের সহজ চিকিৎসা এগুলো ব্যবহার করেও আপনি আপনার যোনিকে টাইট করে সঙ্গীকে দিতে পারবেন চরম মজা।

ভি টাইট জেলঃ
এই ক্রিমটি যোনিপথ টাইট করার সবচেয়ে জনপ্রিয় জেল। যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী। মহিলাদের যোনি টাইট বা সঙ্কোচনের সহজ চিকিৎসা জেলটি কিনে আনার পর মিলনের ৫ মিনিট আগে যোনিপথের ভিতরে ও বাইরে প্রয়োগ করুন। বিশ্বাসযোগ্য না হলেও সত্যি মাত্র ৫ মিনিটেই যোনিপথ হয়ে যায় কুমারী একজন তরুণীর মতন।

টিন এ্যাগেইন(Teen Again):

টিন এ্যাগেইন ক্রীমটি যোনি টাইট করার জন্য অত্যন্ত কার্যকর। মহিলাদের যোনি টাইট বা সঙ্কোচনের সহজ চিকিৎসা এটি নিয়মিত ব্যবহার করলে আপনার যোনি ফিরে পাবে সেই পুরনো রুপ এবং যৌনসঙ্গীকে দিতে পাবেন কুমারীর মত সুখ।

নারীদের যোনিপথ টাইট করার ঘরোয়া উপায়

নারীদের যোনিপথ টাইট করার কিছু ঘরোয়া উপায় প্রচলিত রয়েছে।নারীদের যোনিপথ টাইট করার ঘরোয়া উপায় সেগুলো ব্রবহার করে আপনি যোনিপথকে টাইট করতে পারেন। যেমন,
১। দুগ্ধী ঘাসঃ দুগ্ধী ঘাস বা দুবলা ঘাসটি গ্রামের প্রায় সবাই চিনে থাকেন। নারীদের যোনিপথ টাইট করার ঘরোয়া উপায় ঘাসটি সংগ্রহ করে শুকিয়ে রাখতে হবে। যৌনমিলনের ঠিক দুই ঘন্টা আগে ঘাসগুলোকে যোনির সাইজ অনুযায়ী পুটলি করে যোনির মধ্যে ভরে দিন। সহবাসের আগে সেটি বের করে নিন। আপনার যোনিপথ হবে ১৬ বছরের কুমারীর যোনির মত।

২।মাজুফল ও চিনিয়া কর্পুরঃ মাজুফল ও চিনিয়া কর্পুর বাজারে ঝোলাঘর বা ঠাটারির দোকানে কিনতে পাওয়া যায়। এগুলো পাটাতে পিষে সুত কাপড় দিয়ে ছেকে নিয়ে মধুর সঙ্গে মিশিয়ে কুল বা বড়ই আকারের বড়ি তৈরী করুন। নারীদের যোনিপথ টাইট করার ঘরোয়া উপায় সহবাসের ০৪ ঘন্টা আগে একটি বড়ি যোনির ভিতরে ঢুকিয়ে রাখুন এবং যৌনমিলনের আগে তা বের করুন। আপনার যোনি নিশ্চিত টাইট হবে।

সবশেষে বলা যায়,যুগ এখন অনেক বদলে গেছে,যোনিপথ টাইট করুন ঘরে বসেই,হয়ে উঠুন কুমারী। তাই যোনি বড় হলে লুকিয়ে না থেকে উপরের যে কোনো পদ্ধতি অনুসরণ করে যোনিকে শক্ত ও টাইট করুন। নারীদের যোনিপথ টাইট করার ঘরোয়া উপায়,যৌনমিলনে নিজেও তৃপ্তি পাবেন এবং সঙ্গীকেও তৃপ্তি দিতে পাবেন।

Leave a Comment