যুবলীগ নেতা ডাকাত দলের হোতা, গ্রেপ্তার ৯

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

সাভারের আশুলিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ যুবলীগ নেতাসহ ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গতকাল রবিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব। এর আগে গত শনিবার রাতে আশুলিয়ার পাবনার টেক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের মধ্যে ডাকাত দলনেতা সানোয়ার হোসেন (৩৮) আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক এবং বাকি সদস্যরা হলোÑ মো. রিপন মিয়া (৩০), সানোয়ার হোসেন পাঠান (৩৫), লিটন রেজা ওরফে রাজা (৩৪), সাইফুল ইসলাম (৩২), আহাদ আলী (৩৮), আশরাফ আলী (৪০), আল-আমিন (২৫), মো. রোকনুজ্জামান (৩৪)।

র‌্যাব-৪ জানায়, গোপন সংবাদে জানা যায় আশুলিয়ার কুন্ডলবাগ এলাকায় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। এ ঘটনায় গতকাল র‌্যাব-৪-এর একটি দল আশুলিয়া থানাধীন পাবনার টেক এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত পাঁচটি হাঁসুয়া, একটি দা, একটি করাত, একটি চায়নিজ কুড়াল, ২৬৬ পিস ইয়াবা, এক ক্যান বিয়ার, ১১টি মোবাইল ফোন এবং ১৯ হাজার ৭২৫ টাকা উদ্ধারসহ ডাকাতচক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে যুবলীগ নেতা সানোয়ার গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম ম-ল বলেন, ‘অনেক দিন ধরেই সানোয়ার হোসেন কোনো সাংগঠনিক কাজে আসত না। মিছিল-মিটিংয়েও তাকে পাওয়া যেত না। হঠাৎ করে শুনলাম তাকে র‌্যাব আটক করেছে। সিনিয়র নেতাদের বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে শিগগির তারা সাংগঠনিক ব্যবস্থা নেবেন।’

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *