যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন রক

হলিউড সুপারস্টার ডোয়াইন জনসন যিনি পর্দা কাঁপাল বা রেসলিংয়ের আংটি। সবাইকে রক জানুক। তিনি তাঁর অভিনয় দিয়ে ভক্তদের মন্ত্রমুগ্ধ করে রেখেছেন। তবে এবার আমেরিকার রাষ্ট্রপতি হওয়ার প্রতিযোগিতায় এই লোহার মানুষটির নাম উঠে এসেছে।

২০১৬ সালের শেষে, তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলেছিলেন, তিনি মার্কিন রাষ্ট্রপতি হতে চান। তবে, যেহেতু তিনি অভিনয় নিয়ে ব্যস্ত ছিলেন, তাই এ নিয়ে কথা বলার সময় পাননি তাঁর। তবে এবার তিনি মার্কিন রাজনীতিতে আসার দৃঢ় ইঙ্গিত দিলেন।

জরিপে আরও দেখা গেছে যে আমেরিকানরা রককে রাষ্ট্রপতি হিসাবে দেখতে চায়। তিনি সম্প্রতি ঘোষণা করেছিলেন যে তিনি পরবর্তী রাষ্ট্রপতি প্রার্থী হতে চান। তবে এটি জনগণের দাবির উপর নির্ভর করবে।

তাই রাষ্ট্রপতি হিসাবে এই তারার জনপ্রিয়তা যাচাই করতে একটি বেসরকারী সংস্থা একটি সমীক্ষা চালিয়েছিল। জনগণের জরিপ অনুসারে, দেশের জনসংখ্যার ৪৮ শতাংশই একজন শিলা রাষ্ট্রপতি চায়।

30,000 লোক জরিপে অংশ নিয়েছিল। এবং বেশ কয়েকটি সেলিব্রিটি রক প্রতিদ্বন্দ্বী হিসাবে হাজির করা হয়েছে। অ্যাঞ্জেলিনা জোলি 30 শতাংশ সমর্থন পেয়েছেন, অপরাহ উইনফ্রে 26 শতাংশ এবং টম হান 22 শতাংশ সমর্থন পেয়েছেন।

সমীক্ষায় তার অবস্থান দেখে রক অভিভূত হয়েছিল। তিনি টুইট করেছিলেন, “আমি যদি সত্যিই মানুষের সেবা করার সুযোগ পাই তবে তা আমার পক্ষে পরম সেরা হবে।”

“আমি আমেরিকার রাষ্ট্রপতি পদে প্রার্থী হতে চাই,” তিনি ২০১৭ সালে সোশ্যাল মিডিয়ায় ঘোষণার পরে জনসমক্ষে বলেছিলেন। লোকেরা আমাকে চাইলে। আমি আমার ব্যক্তিগত সিদ্ধান্ত সম্পর্কে চিন্তা করছি না। আমি লোকেরা আমার সম্পর্কে চিন্তা করতে দেখতে চাই।

এই বছরের শেষদিকে, তিনি একটি প্রোগ্রামে নিজের ইচ্ছাও প্রকাশ করেছিলেন। সেখানেও তিনি তাঁর ইচ্ছার বাস্তবায়ন জনগণের কাছে ছেড়ে দেন। রকের এমন বক্তব্যের পর তাকে নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়েছে।

Leave a Comment

betvisa