যাদু টোনা করে যৌন হয়রানি

জিন হাজিরের মাধ্যমে নিঃসন্তান নারীদের যৌন হয়রানীর অভিযোগে হাফেজ রোমান ওরফে রুম্মান হাসন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ।


গ্রেফতারের পর তার আস্তানায় অভিযান চালিয়ে মৃত মানুষের মাথার খুলি যৌন উত্তেজক ওষুধ, যাদু টোনা করার সরঞ্জাম ও অসংখ্য তাবিজ উদ্ধার করেছে।

গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের বিহার ফকিরপাড়া গ্রামে আস্তানা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাফেজ রুম্মান হাসান বিহার ফকির পাড়ার বাসিন্দা। তিনি ওই এলাকার আজাহার আলী ফকিরের ছেলে।

এলাকাবাসী জানায় , আজাহার আলী ফকির দীর্ঘদিন ধরে এলাকায় তাবিজ কবজ করে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে আসছিলেন। তার ছেলে রোমান ওরফে রুম্মান হাসান স্থানীয় একটি কওমী মাদ্রাসায় লেখা পড়া শেষ করে তার বাবার সাথে তাবিজ কবজের ব্যবসায় জড়িয়ে পড়েন।

এক পর্য়ায় রুম্মান বাড়িতেই আস্তানা খুলে বসে। সেখানে দুর দুরান্ত থেকে নারীরা আসতো বিভিন্ন সমস্যার সমাধান নিতে। রুম্মান এলাকায় প্রচার করতো তিনি জিন হাজিরের মাধ্যমে ভবিষ্যত বানী দিতে পারেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পর রোমানের বিরুদ্ধে নারীদের যৌন হয়রানীর অসংখ্য অভিযোগ পাওয়া যাচ্ছে।

Leave a Comment

betvisa