ময়মনসিংহে ভুয়া পুলিশ আটক

ময়মনসিংহে ভুয়া পুলিশ আটক

ময়মনসিংহের তারাকান্দায় (ময়মনসিংহ-হালুয়াঘাট) মহাসড়কে পুলিশ সেজে চাঁদাবাজির প্রস্তুতিগ্রহণের পূর্বে জনতার হাতে আটকের পর পুলিশ এক ভূয়া এস.আই পরিচয় দানকারীকে গ্রেফতার করেছে।গ্রেফতার কৃত শাহাদত আলম(২৮)ত্রিশাল উপজেলার ধলা নামাপাড়া গ্রামের এম.এ মজিদের পুত্র এবং সদর উপজেলার ব্রীজমোড় কাঁশবন আবাসিক এলাকার বাসিন্দা।

ভূয়া পুলিশ পরিচয়দানকারী শাহাদাতকে আটকের কথা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,গত ৩১ জুলাই শনিবার রাত আনুমানিক ১০.৩০ টার সময় রিক্সা করে তারাকান্দার মধুপুর বাজারে এসে পৌছায় শাহাদত।এ সময় শাহাদতের গায়ে পুলিশের এস.আই এর র‌্যাংক ব্যাচসহ নূরে আলম নামের নেমপ্লেট সম্বলিত পুলিশের মতই পোশাক পরিহিত ছিল।রুবেল(২৪) নামে এক সহযোগীসহ অবস্থানকালে শাহাদত মধুপুর বাজারের দোকানদার মোতালেবের দোকান থেকে ১০০ টাকা এবং ১ টি বেনসন সিগারেট নেয়।পরে টাকা দেবার কথা বলে টাকা এবং সিগারেট নিলেও আর তাকে পাওয়া যাচ্ছিলনা। একসময় সে পুলিশের পোশাক খুলে ফেলে সাধারণ পোশাক পরিধান করে । এমতাবস্থায় লোকজনের সন্দেহ হলে তার হাতে থাকা ব্যাগ চেক করে পুলিশের পোশাক পাওয়া যায়।পরে তারাকান্দা থানায় খবর দিলে এসআই সাইদুর রহমানের নেতৃত্বে তারাকান্দা থানা পুলিশের সদস্যরা শাহাদতকে থানায় নিয়ে আসে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে অটককৃত শাহাদত জানায় সে পুলিশের কনষ্টেবল ছিল।ডোপটেষ্টে পজিটিভ হবার কারণে সে ২০২০ সালে চাকুরী হারায়।এসময় সে জানায় সে এবং তাঁর সঙ্গী রুবেল(২৪) সহাসড়কে চাঁদাবাজির প্রস্তুতি নিচ্ছিল।এই সময়েই সে জনতার হাতে আটক হয়।তার সঙ্গী রুবেল পালিয়ে গেছে।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের আরও জানান,শাহাদাতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে চলমান আইনে মামলা রজু হয়েছে।আজ ১ আগষ্ট যথারীতি তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *