ম্যাজিস্ট্রেট দেখে ১০ মিনিটে উধাও বৌভাতের অতিথিরা

চট্টগ্রামের সীতাকুণ্ডে লকডাউন অমান্য করে কমিউনিটি সেন্টারে বৌভাত অনুষ্ঠানের আয়োজন বন্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার দুপুরে উপজেলার বারৈয়াঢালার টেরিয়াইল বাজারে অবস্থিত রাখী কমিউনিটি সেন্টারে এই অভিযানকালে কমিউনিটি সেন্টারের মালিক ও বিয়ের বরকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শাহাদাত হোসেন। এ সময় পুলিশ ও ম্যাজিস্ট্রেট দেখে ১০ মিনিটের মধ্যেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন অতিথিরা।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন জানান, লকডাউনে বিয়ে, বিবাহোত্তর অনুষ্ঠানসহ সব ধরণের জমায়েত নিষিদ্ধ থাকলেও নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার টেরিয়াইল বাজার এলাকায় অবস্থিত রাখী কমিউনিটি সেন্টারে স্থানীয় ফেদাইনগর গ্রামের সূর্য মোহন নাথের পুত্র সুজন চন্দ্র নাথ এর বৌভাত অনুষ্ঠান চলছিল।

খবর পেয়ে তিনি বুধবার বিকাল ৩টায় সেখানে অভিযান পরিচালনা করে রাখী কমিউনিটি সেন্টারের মালিক হোসেন আলী ভূঁইয়াকে ১০ হাজার টাকা ও বর সুজন চন্দ্র নাথকে ১০ হাজার টাকা জরিমানা করেন। শেষে সবাইকে কমিউনিটি সেন্টার ত্যাগ করার জন্য ১০ মিনিট সময় দেন। এই সময়ের মধ্যে সংশ্লিষ্টরা কমিউনিটি সেন্টার ত্যাগ করে চলে যান।

ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন আরো বলেন, লকডাউনে কোথাও এ ধরণের কোনো জমায়েত হতে দেব না। কোনো জমায়েতের খবর পেলেই ব্যবস্থা নেওয়া হবে। অভিযান অব্যহত থাকবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *