মেয়েদের সেক্স উঠলে তারা কি করে?

মেয়েদের সেক্স উঠলে তারা কি করে? সাধারনত মেয়েদের চোখের দিকে তাকালে বোঝা যায় তাদের মন ভাল আছে না খারাপ আছে। কারন তাদের ভিতরের পরিবর্তনের সাথে সাথে বাহ্যিকটাও পরিবর্তন হয়। মেয়েদের সেক্স উঠলে তারা কি করে? তেমনি মেয়েদের সেক্স উঠলে তাদের চেহারা স্বাভাবিক থাকে না। উত্তেজিত হলে তাদের চেহারায় বেশ পার্থক্য লক্ষ্য করা যায়। আর তখন বোঝা যায় সে যৌনমিলনের জন্য পাগল হয়ে গেছে।

মেয়েদের সেক্স উঠলে তারা কি করে?

মেয়েদের সেক্স উঠলে তারা কি করে? মেয়েদের সেক্স উঠলে তারা যে কোন বাহানায় আপনার কাছাকাছি আসার চেষ্টা করবে, শরীর ঘেঁষে বসবে,আপনাকে স্পর্শ করবে, চুমু খাবে ইত্যাদি অঙ্গি ভঙ্গি করে আপনাকে সেক্স করার জন্য ইঙিত দিবে।

মেয়েদের সেক্স উঠলে তাদের যে সব পরিবর্তন লক্ষ্য করা যায় সেগুলো হলো-

১। মেয়েদের সেক্স উঠলে তাদের গালে একপ্রকার লালিমা ভাব দেখা যায়,তাদের নিঃশ্বাস ভারী হয়ে যায়।

২। উত্তেজিত হলে মেয়েদের ঠোট স্বাভাবিকের চেয়ে অনেক বেশি লাল হয়ে উঠে।

৩। মেয়েরা সাধারনত লাজুক হয়ে থাকে কিন্তু উত্তেজিত হলে নিজেই আপনার কাছাকাছি আসবে, আলতো স্পর্শ করবে, চোখের ইশারায় সেক্স করার ইঙ্গিত দিবে।

৪। মেয়েদের সেক্স উঠলে তাদের শরীর খুব স্পর্শকাতর হয়ে যায়, সামান্য স্পর্শেই শিহরিত হয়ে আপনে জড়িয়ে ধরবে।

৫। মেয়েরা উত্তেজিত হলে যোনিপথ পিচ্ছিল হয়ে যৌনমিলনের জন্য প্রস্তুত হবে।

৬। যৌনমিলন কালে মেয়েদের চরম উত্তেজনা হলে আপনাকে খুব জোড়ে আকড়ে ধরবে, মুখে ঠোটে কামড়ে দিবে এমনকি গলায়, কানে কামড়ানোর ভাব করবে।

৭। মেয়েদের সেক্স উঠলে তারা মিলনের সময় “উহ আহ” শব্দ করবে এবং আপনাকে আরও জোড়ে জোড়ে করতে বলবে। এমনকি “আরও দাও, আরও দাও” অথবা “আরও জোড়ে, আরও জোড়ে” ইত্যাদি বলতে থাকবে।

মেয়েদের যৌনমিলনে আগ্রহ না দেখানো বা অনীহা কিভাবে বুঝবেন?

মেয়েদের যৌনমিলনে আগ্রহ না দেখানো বা অনীহা কিভাবে বুঝবেন? মেয়েদের যৌনমিলনে আগ্রহ না দেখানো এবং যৌনমিলনে অনীহা, এই দুইটি বিষয় কিন্তু এক না।যদি আপনার যৌন সঙ্গী যৌনমিলনে অনীহা প্রকাশ করে, তাহলে দেখবেন আপনাকে দূরে ঠেলে দিচ্ছে, আপনার কথায় কান দিচ্ছে না। তারপরও যদি আপনি তার সঙ্গে যৌনমিলন করেন,তার যোনিকে অনেক সময় লাগবে তৈরী হতে,নিজ থেকে আপনাকে সে আদরও করবে না। আর মিলন শেষ হলে দ্রুত সরে যাবে। এমন যৌনমিলনে আসলে আপনি কোন তৃপ্তি পাবেন না।

অপরদিকে আপনার সঙ্গী যৌনমিলনে আগ্রহ দেখাচ্ছে না ঠিকই, কিন্তু আপনি একটু স্পর্শ করতেই তার শরীরের লোম খাড়া হয়ে গেছে। মেয়েদের সেক্স উঠলে তারা কি করে? মুখ গাল লাল হয়ে গেছে। আপনাকে জড়িয়ে ধরছে, যোনিপথে হাত দিয়ে দেখলেন যোনিপথ পিচ্ছিল হয়ে গেছে। তখন বুঝবেন সে উত্তেজিত হয়ে খির হয়ে গেছে। এতক্ষণ হয়ত লজ্জায় আপনাকে জানায়নি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *