মেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি
মেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি

মেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি

শারীরিক সক্ষমতা ও মেধার ভিত্তিতে ঘুষ ছাড়া লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি।

“চাকরি নয়, সেবা” এই শ্লোগানে বাংলাদেশ পুলিশের ইতিহাসে এই প্রথমবারে লারমনিরহাট জেলায় কোন রাজনৈতিক বিবেচনা ও অনৈতিক সুযোগ সুবিধা ছাড়াই মেধা ও যোগ্যতা বিবেচনায় ২৬ জন তরুণ- তরুণীর পুলিশে চাকরি হয়েছে। এদের মধ্যে ২২ জন পুরুষ ও ৪ জন নারী সদস্য রয়েছে।

গত বৃহস্পতিবার (৪ নভেম্বর )রাত ১০ টায় পুলিশ লাইন্স এ আনুষ্ঠানিক ভাবে যোগ্যদের নাম ঘোষণা করেন পুলিশ সুপার জনাব আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।এ সময় উপস্থিত ছিলেন নিয়োগ পরীক্ষা বোর্ডের সদস্য রংপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রব্বান, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় ও জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা বৃন্দ। উত্তীর্ণ প্রার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এসপি আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।

পুলিশের আইজিপি ড: বেনজীর আহমেদ বিপিএম(বার) উদ্যোগে শারীরিক সক্ষমতা ও মেধার ভিত্তিতে এবং সম্পূর্ণ স্বচ্ছতার সাথে লালমনিরহাট জেলার পুলিশের “ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ লিখিত ও মৌখিক পরীক্ষায় চূড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থী পুলিশে চাকরি পেয়েছে।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন