ভালোবাসা সবচেয়ে বড় প্রাপ্তি

ভালোবাসা হলো এমন  এক প্রাপ্তি  অনুভুতি যা  প্রত্যেকের  মাঝে আজীবনের সরণীয় অনুভুতি। ভালোবাসা নাম টা  এক এক  জনের কাছে  এক এক মতো । ভালোবাসা সবচেয়ে বড় প্রাপ্তি হলো বিশ্বাস অর্জন করতে পারা  ।  

পৃথিবীতে সবচেয়ে বড় প্রাপ্তি হলো ভালোবাসা দিয়ে পরিবার ,বন্ধু বান্ধবী প্র্রিয় মানুষ গুলো  প্রতি দায়িত্ব কতব্য ও সুসম্পক অজনে যে  সুখ তা  সবচেয়ে  বড়  প্রাপ্তি।   ভালোবাসা মানুষকে  অনেক  কিছু  শিখিয়ে দিয়ে যায় ।   ভালোবসি  কথাটির  মাঝে আবেগ মূল্যবোধ বহিঃ  প্রকাশ ঘটে ।

 ভালোবাসা  সবচেয়ে বড় প্রাপ্তি হলো  সাফল্যতার সাথে   সুখে দুঃখে বসাবাস করা নাম  ভালোবাসা ।  ভালোবাসা মানুষকে যুদ্ধ করতে শিখায় ,ভালোবাসা বড় প্রাপ্তি  ব্যর্থতার মাঝে সাফল্যতার খুজে  মানসিক শক্তি অর্জন করা । ভালোবাসা জীবনকে রঙ্গীন করে ।ভালোবাসা টানে মানুষ একে অপরের কাছে  আসে। ভালোবাসা সবচেয়ে বড় প্রাপ্তি  জীবনে ছোট বড় সকল মূহুুত ও স্বপ্ন নিয়ে সামনে পথে এগিয়ে যাওয়া।ভালোবাসা সীমানা টা সীমাহীন ।ভালোবাসার প্রাপ্তি টা পাওয়া টা ততোটা সহজ হয় না জীবনে অনেক পরিশ্রম দুঃখ কষ্ট ত্যাগের বিনীময়ে অর্জন হয় ।

ভালোাবাসা পাওয়া জন্য- হয়  তো অনেক  কিছু হারাতে ও হয়। যা জীবনে গল্পর পাতায়  স্মৃতি হিসাবে রয়ে যায়। ভালোবাসা টা বড় অভুত অনুভুতি যা প্রাপ্তি মানুষের জীবনে সুখের একটা বড় অংশ। ভালোবাাসা সবচেয়ে বড় প্রাপ্তি আদর্শবান মানুষ হিসাবে নিজেকে গড়ে তুলা। ভালোবাসা সবচেয়ে বড় প্রাপ্তি জীবন যুদ্ধে হার না মেনে ঠিকে থাকা। 

Reporter: Farjana Akter

Leave a Comment

betvisa