ভাইকে বাঁচানোর পর নিজেই খালের পানিতে ডুবে গেলেন

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় খালের পানিতে পড়ে যাওয়া ফুফাতো ভাইকে বাঁচানোর পর নিজেই ডুবে মারা গেলেন মো.ঈশান (২১) নামের এক তরুণ।

বুধবার দুপুরে গঙ্গা-কপোতাক্ষ সেচ প্রকল্পের (জি-কে) পদ্মা নদীর মুখে জি-কে চ্যানেলের খালে এ ঘটনা ঘটে।

ঈশান হোসেন মোকারিমপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের প্রবাসী আরিফ হোসনের ছেলে ও কুষ্টিয়ার দর্পণ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক বিভাগের সপ্তম পর্বের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্র জানায়,খেমিরদিয়াড় গ্রামে তাঁর ফুফুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন ঈশান। আজ বেলা একটার দিকে ফুফাতো ভাই রাসেলকে (১৬) নিয়ে পদ্মা নদীর তীরে যান তিনি। এ সময় রাসেল জি–কে প্রকল্পের চ্যানেলের পাড় থেকে পড়ে যায়। তাকে ওপরে তুলে দিয়ে নিজেই খালের পানিতে পড়ে যান ঈশান।

সাঁতার না জানায় তিনি পানিতে ডুবে যান। আধা ঘণ্টা খোঁজাখুঁজির পর তাঁকে পানির নিচ থেকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। এ সময় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *