ভবানীপুর আশ্রয়ণ প্রকল্পে শীতবস্ত্র বিতরন

অদ্য রবিবার ভবানীপুর আশ্রয়ণ প্রকল্প-২, নজীরের হাট, রংপুর -এ গরীব ও অসহায় সমবায়ীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। উক্ত বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মাসুদ রানা, উপজেলা সমবায় অফিসার, রংপুর সদর, রংপুর। আমন্ত্রিত অতিথি ছিলেন, জনাব মোঃ সাহাবুল ইসলাম এবং জনাব মোঃ শামীম হাসান, সহকারী পরিদর্শক, উপজেলা সমবায় কার্যালয়,রংপুর সদর রংপুর। আরও উপস্থিত ছিলেন জনাব ডাঃ মাহমুদ কামাল (নয়ন) রুরাল মেডিসিন প্রাকটিশনার, রবার্টসনগঞ্জ, রংপুর।

 

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে সহযোগীতা করেন জনাব মোঃ জিল্লুর রহমান, সভাপতি, সম্পর্ক শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড, রংপুর। এবং জনাব মোঃ আনোয়ারুল হোসেন, সম্পাদক, সম্পর্ক শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড, রংপুর।

ভবানীপুর আশ্রয়ণ প্রকল্প-২ টি রংপুর মহানগর  ১২নং ওয়ার্ড নজিরের হাট এলাকার একটি আবাসন এলাকা। উক্ত আবাসন প্রকল্পে ৭৮ টি ঘর রয়েছে। এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আওতাভুক্ত সমবায় মন্ত্রণালয়ের একটি সমবায় আবাসন প্রকল্প। এখানে ৭৮ টি পরিবার বসবাস করে। তারা সবাই শ্রমজীবি এবং অতিদরিদ্র। দিন আনে দিন খায়।

জনাব মোঃ মাসুদ রানা উক্ত গরীব দুঃখীদের কষ্টের কথা শুনেন এবং সমব্যাথী হোন। তিনি তাদের কর্মমুখী জীবন যাপনের বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানটি “সম্পর্ক” শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড,বিকন মোড়, কলেজ রোড, রংপুর  এর সৌজন্যে অনু্ষ্ঠিত হয়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *