বামপন্থীদের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ

বামপন্থীদের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ

রাজধানীর শাহবাগ এলাকায় সীতাকুণ্ডে ডিপোতে আগুন ও বিস্ফোরণে হতাহতের ঘটনার বিচারের দাবিতে বামপন্থী ছাত্র সংগঠনগুলোর মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গিয়েছে। হামলায় ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহসভাপতি অনীক রায় গুরুতর আহত হয়েছেন।

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুন ও ভয়াবহ বিস্ফোরণের হতাহতের ঘটনায় দায়ী দায়ী মালিক ও সরকারি কর্মকর্তাদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সোমবার বিকেল ৫ টায় বামপন্থী ছাত্র সংগঠনগুলোর প্রতিবাদ কর্মসূচি পালিত হয়‍।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিবাদসভা শেষে বামপন্থী সংগঠনের নেতা-কর্মীরা শাহবাগ থেকে মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দিকে অগ্রসর হলে ছাত্রলীগের নেতা-কর্মী মিছিলের পেছন দিক থেকে হামলা করে‍। এতে ছাত্র ইউনিয়নের অনীক রায়, অন্তু, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টর মোজাম্মেল হক, মাহমুদুল হাসান, নাহিয়ান রেহমান রাহাতসহ আরও অনেকেই আহত হন।

ছাত্র ইউনিয়ন জানায়, মিছিলে ছাত্রলীগ হামলা চালালে তা প্রতিহত করা হয়। তবে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি অনীক রায় গুরুতর আহত হন।

বিস্তারিত আসছে…

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *