বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

বগুড়ায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশুসহ সিএনজির তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় বাস ও সিএনজির ১৫ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (১৯জুন) সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার মহাস্থান বড় ব্রিজের অদূরে হাতিবান্ধা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে গাইবান্ধার সাঘাটা থেকে বগুড়াগামী সিএনজি (বগুড়া-থ-১১-১৭৪১) ওই স্থানে পৌঁছালে রংপুরগামী আহসান এন্টার প্রাইজ (ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) বাসটি সিএনজিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে সামনের দিক থেকে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী মারা যান। তারা হলেন মো: আশরাফ আলী (৫০) ও মোছা: পারুল বেগম (৪৫), তাদের বাড়ি বগুড়া সদরের বারপুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় বগুড়া মেডিক্যালে নেয়ার পথে সিএনজিতে থাকা দুমাস বয়সের শিশু রেজওয়ান মারা যায়।নিহতের পরিবার জানায়, সিএনজিতে যাত্রী হিসেবে সিজারিয়ান মা তার ২ মাসের শিশু সন্তান রেজওয়ানকে নিয়ে নানার বাড়ি গাইবান্ধার সাঘাটা থেকে চিকিৎসার জন্য বগুড়ায় যাচ্ছিলেন। এ ঘটনায় বাস ও সিএনজি ঘটনাস্থলেই রয়েছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন। শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, নিহত‌দের লাশ পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। বাস‌ চালক ও হেলপার পা‌লি‌য়ে‌ গেছে।

Leave a Comment