ফেসবুকের ভুয়া আইডি নিয়ে চিন্তায় আমিন খান

ফেসবুকের ভুয়া আইডি নিয়ে চিন্তায় আমিন খান

হ্যান্ডসাম অভিনেতা আমিন খান। ‘হৃদয় আমার’, ‘ফুল নেবো না অশ্রু নেবো’, ‘স্বপ্নের নায়ক’, ‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘হীরা চুনি পান্না’, ‘হৃদয়ের বন্ধন’সহ অনেকগুলি সিনেমায় অভিনয় করে তিনি দর্শকদের মনমুগ্ধ করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তিনি বেশ সোচ্চার। তার নিজস্ব একটি ফেসবুক পেজও রয়েছে। তবে আপনি যখন ফেসবুক খুলবেন, আপনি আমিন খান নামের অনেকগুলি আইডি এবং পৃষ্ঠা দেখতে পাবেন। তিনি এই নকল আইডি নিয়ে বিব্রত হন।

রংপুর ডেইলীর সাথে আলাপকালে আমিন খান এ কথা জানিয়েছেন।


“আমার নামে আমার অনেক পৃষ্ঠা এবং আইডি রয়েছে,” তিনি বলেছিলেন। ইতিমধ্যে কিছু জাল আইডি ব্লক করা হয়েছে। আমি ইতিমধ্যে সাইবার সুরক্ষা টিমের কাছে অভিযোগ দায়ের করেছি। ‘

তিনি আরও যোগ করেছেন, “আমি এর আগেও এ বিষয়ে খবর দিয়েছি। তবে এর কোন প্রতিকার নেই। আজও একটি নকল আইডি থেকে একটি খারাপ স্ট্যাটাস দেওয়া হয়েছে। এ জাতীয় ঘটনা প্রায়ই ঘটে থাকে, এটি ভক্তদের সাথে আমার ভাবমূর্তি নষ্ট করে দেয়।”

উত্তরা পশ্চিম থানা পুলিশ এ বিষয়ে জিডি করেছে। নায়ক আরও বলেছিলেন যে তিনি বিষয়টি সাইবার অপরাধে অবহিত করেছেন।

নব্বইয়ের দশকে চলচ্চিত্রে পা রাখেন আমিন খান। সেই থেকে অভিনেতা অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। প্রকাশিত হয়েছিল তার সর্বশেষ সিনেমা ‘অবতার’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামে একটি সিনেমাও। সাদেক সিদ্দিকী পরিচালিত, পপি আমিন খানের বিপরীতে অভিনয় করেছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *