নুসরাত ফারিয়ার ব্যতিক্রম ধর্মী উদ্যোগ

অভিনেত্রী নুসরাত ফারিয়ার ব্র্যান্ড পোশাকের প্রতি প্রচন্ড ঝোক ছিল। তার নিজের শুটিং এর জন্য নিজেই পোশাক বেছে নিয়েছিলেন। যেগুলো খুব বেশি ব্যবহৃত হয় নাই। এবার তিনি সেই পোশাকগুলি স্বল্প আয়ের মানুষের জন্য দিয়ে দিবেন।

এটি উদ্যানের বস্তিবাসীদের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে আসা একটি সংস্থা সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে আগামী ঈদুল আজহায় হস্তান্তর করা হবে।
সংস্থা বিষয়টি নিশ্চিত করেছে। গতকাল (৩১ মে) তারা বলেছিল যে তারা ফারিয়া থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করেছে।

স্যুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান বাংলা রংপুর ডেইলিকে বলেছেন, “তারকারা যখন দরিদ্র মানুষের পাশে দাঁড়ান, তখন সাধারণ মানুষ আরও উত্সাহী হয়।” এজন্য আমরা এই জনপ্রিয় শিল্পীর কাছে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের ডাকে সাড়া দিয়েছেন। ‘

তিনি আরও জানান, এগুলিকে ‘১০ টাকায় কাপড়’ নামে একটি বিশেষ প্রকল্পে বস্তিবাসীদের মাঝে বিতরণ করা হবে।

অন্যদিকে নুসরত ফারিয়া রংপুর ডেইলিকে বলেন, ‘অতিরিক্ত পোশাক শ্যুটিংয়ের জন্য কেনা হয়, যা খুব বেশি ব্যবহৃত হয় না। আবার এমন সব কাপড় দিয়েছি যা একাধিকবার পরা যায় না। আমি শুনেছি এই ধরণের পোশাক (নতুন বা কম ব্যবহৃত) এই প্রকল্পের দরিদ্রদের জন্য সংগ্রহ করা হয়। তাই আমি এগুলো দিতে পেরে খুবই আনন্দ বোধ করছি । ‘
এদিকে ফারিয়া চলতি বছর লকডাউনের আগে থেকেই কাজ বন্ধ করে দিয়েছে। তাঁর সর্বশেষ ওয়েব চলচ্চিত্র ‘যদি কিন্তু তবুও’ মুক্তি পেয়েছে ১ এপ্রিল, এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন।

Leave a Comment

betvisa