নায়ক হিসেবে অভিনয় করতে রাজি বেরোবি উপাচার্য কলিমউল্লাহ

প্রফেসর ড. নাজমুল আহসান কালিমুল্লাহ যেহেতু বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসাবে দায়িত্ব গ্রহণ করেছিলেন, তাই আলোচনা-সমালোচনা আর সরে যায় বলে মনে হয় না। কয়েক দিন পরে. কলিমুল্লাহ যে কোনও ইস্যু নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছেন। গত বুধবারও বেলা তিনটায় ক্লাস একটি আলোচনার জন্ম দেয়।

সোশ্যাল মিডিয়া এখন কলিমুল্লাহ ইস্যুতে পূর্ণ। এই আলোচনায় যুক্ত হয়েছে কালীমুল্লাহ অভিনীত একটি চলচ্চিত্রের একটি দৃশ্য যা ভাইরাল হয়েছিল।

সিনেমার সেই দৃশ্যে একজন উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা মো। কলিমুল্লাহ। ভাইস চ্যান্সেলর হিসাবে সিনেমায় অভিনয় করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে। তবে তিনি ছবিতে অভিনয়ের দিকে ইতিবাচক দৃষ্টিপাত করছেন।

কলিমউল্লাহ বলেছিলেন, “ফেসবুকে ভাইরাল হওয়া সিনেমাটিতে আমি প্রথম অভিনয় করেছি।” ব্যাপক সফল সিনেমা ‘শুটার’। যা এক সাথে সারাদেশে ১৪6 টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। শুটার সিনেমায় আমি মূলত ঢাকার পুলিশ কমিশনার চরিত্রে অভিনয় করি।

তিনি কোনও ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে চান কিনা জানতে চাইলে তিনি বলেছিলেন যে তিনি কোনও পরিচালকের কোনও প্রস্তাব আনন্দের সাথে গ্রহণ করবেন।

তার অভিনয় জীবনের ইতিহাসের চিত্র আঁকিয়ে, কলিমুল্লাহ গণমাধ্যমকে বলেছিলেন যে তাঁর পড়াশোনা শুরু হয়েছিল বুলবুল ফাইন আর্টস একাডেমিতে (পুরান ঢাকার আহসান মঞ্জিল সংলগ্ন বুদ্ধিমান ঘাট) থেকে। সেখানে তিনি তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন। সেখানে অধ্যয়নকালে তিনি অভিনয়ের পাশাপাশি নাচ ও গানে আগ্রহী হয়ে ওঠেন। পারিবারিক অনুপ্রেরণাও ছিল তাঁর সঙ্গী।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *