নাগেশ্বরীতে একটি ভোটও পেলেন না প্রার্থী নজরুল

নাগেশ্বরীতে একটি ভোটও পেলেন না প্রার্থী নজরুলনাগেশ্বরীতে একটি ভোটও পেলেন না প্রার্থী নজরুল

৩য় দফায় ইউপি নির্বাচনে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নে শূন্য ভোট পেয়েছেন রামখানা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের টিউবওয়েল প্রতীকের ইউপি সদস্য প্রার্থী নজরুল ইসলাম।

তার কোনো ভোট পাওয়ার বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনা ও কৌতুহলের জন্ম দিয়েছে।গতকাল রবিবার (২৮ নভেম্বর) রামখানাসহ নাগেশ্বরী উপজেলার ১৩ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ড সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন নাখারগঞ্জ পশ্চিম রামখানা দেওয়ানটারি গ্রামের ইজ্জত উল্ল্যার ছেলে নজরুল ইসলামের সাথে।

গতকাল ভোটগ্রহণ অনুষ্ঠানে তার পুলিং এজেন্টও ছিল। অথচ গণনা করে দেখা গেছে, তিনি একটি ভোটও পাননি। তাহলে তিনি, তার স্ত্রী, পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন, তার শুভাকাঙ্ক্ষী, কর্মী-সমর্থক ও এজেন্ট কেউই কী তাকে ভোট দেননি। এ ঘটনায় এলাকার মানুষজনের মাঝে কৌতূহল জেগে উঠেছে।

তিনি টিউবওয়েল প্রতীকে কোনো ভোট না পেলেও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরজামাল শেখ ফুটবল প্রতীকে পেয়েছেন ৭১৬, ফজলে রহমান বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৪, সফিকুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ৮৭৭ ভোট। কিন্তু ভোটের এ ফলাফলের হিসাব কোনোভাবে মেলাতে পারছেন না প্রার্থী নজরুল।

প্রার্থী নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত। কর্মী-সমর্থকরাও আমাকে ধোকা দিয়ে থাকলেও আমার স্ত্রী মেহরা খাতুন, বড় ছেলে মফিজুল ইসলাম, তার স্ত্রী কল্পনা খাতুন, মেজ ছেলে এনামুল হক, তার স্ত্রী ফরিদা বেগমসহ রক্তের সম্পর্কের আত্মীয়-স্বজনসহ অনেকের ভোট তো আমার পাওয়ার কথা। এতে প্রায় ১৫০ থেকে ২০০ভোট নিশ্চিত পাওয়ার কথা। সেখানে শূন্য ভোট হয় কীভাবে? আমি এটা কিছুতেই মেনে নিতে পারছি না। তাই আমি সংশ্লিষ্ট অফিসে ভোট পুনঃগননার আবেদন জানিয়েছি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *