দুধের জন্য ভোর রাতে স্ত্রীকে খুন

রাজবাড়ির সেহরিতে দুধ পান করার কলহের জের ধরে স্বামী মশিউর রহমান মিতুলের বিরুদ্ধে তার স্ত্রী সুরাইয়া হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের চর শ্যামনগরে এ ঘটনা ঘটে।


সুরাইয়া ওই উপজেলার বাসন্তপুর ইউনিয়নের ভবানীপুরের দেওয়ানকে হত্যা করে। রফিকুল ইসলামের কন্যা।

নিহতের বড় ভাই দেওয়ান বুধবার বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেছে। সৌরভ। আসামিরা হলেন সুরাইয়ার স্বামী মশিউর রহমান মিতুল, দেবর নাইম মন্ডল, জা সাদিয়া বেগম, ভাসুর হাতেম মন্ডল এবং শাশুড়ি সাহেরা বেগম এবং আরও ৩-৪ জন।

দেওয়ান মোঃ সৌরভ বলেছিলেন, “২০১৪ সালে আমার বোন সুরাইয়া সুলতানা তামিস্রা চর শ্যামনগরের মশিউর রহমান মিতুলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই মিতুল ও তার পরিবার ছোট বেলাতে আমার বোনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে আসছে। আমার বোন বাড়িতে এসে আমাদের কিছু বলত। মঙ্গলবার সকালে মিতুল আমার বাবাকে ফোন করে জানায় যে আমার বোন আত্মহত্যা করেছে। আমরা দ্রুত গিয়ে দেখলাম আমার বোনের দেহ বারান্দায় পড়ে আছে। শ্বাসরোধের চিহ্ন নেই। আমার বোনটির চিবুক, নাক, ঘাড় এবং হাতের উপর আঘাত রয়েছে।

তিনি আরও জানান, আশেপাশের লোকজনের সাথে কথা বলার পরে তিনি জানতে পারেন যে সোমবার সকালে সেহরিতে দুধ পান করায় তার বোন জামাই সাহেরা বেগমের আমার বোনের সাথে ঝগড়া হয়েছিল। সাহেরা বেগম পরিবারের বাকি সদস্যদের বিষয়টি জানালে তারা সবাই আমার বোনকে হত্যার পরিকল্পনা করে। মঙ্গলবার সকালে তারা হত্যার পাল্টাতে আত্মহত্যা নাটক মঞ্চস্থ করে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের অসংখ্য চিহ্ন রয়েছে। অনুসন্ধানের প্রতিবেদন এবং আশেপাশের লোকজনের সাথে আলাপ-আলোচনা প্রাথমিকভাবে নিশ্চিত করে যে এটি পূর্বঘোষিত হত্যা ছিল।

ওসি আরও জানান, নিহতের স্বামী ও শাশুড়ীসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Leave a Comment

betvisa