দুধওয়ালা আঙ্কেল বলে ট্রল প্রভাসকে

যা দেখে ভক্ত-অনুরাগীদের অনেকেই হতাশ হয়েছেন ‘বাহুবলী’খ্যাত ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের এক নতুন লুক ভাইরাল হয়েছে । অনেকের প্রশ্ন— এ কোন প্রভাস? তবে সিক্স প্যাকের পেটানো শরীর ভারতের নেটিজেনদের একাংশ ছবিটি নিয়ে ট্রলে মেতেছেন।

মেদ জমাট বেঁধেছে শরীরে ছবিতে বোঝা যাচ্ছে, । তবে ওজনও যে বেড়েছে তা অনেক নিশ্চিত। আর চওড়া গোঁফ রেখেছেন। তবে মেকআপ না করা প্রভাসের এমন ছবি দেখে হতাশ অনেকেই । আর ‘ বাহুবলী’ তারকার এই রূপ তো আগে কেউ দেখেননি! বোঝাই যাচ্ছে— অনেক দিন জিমে যাননি প্রভাস। ব্যায়াম থেকে দূরে রয়েছেন।

ভারতীয়দের অনেকে প্রভাসের এই ছবি দেখে তাকে ‘আঙ্কেল’ বলছে, এমনকি ‘দুধওয়ালা’ও বলে ট্রল করছেন তাকে। অনেকে বিস্ময় নিয়ে প্রশ্ন করেছেন— ‘এ কোন প্রভাস?’ আরেকজনের মন্তব্য— ‘তুমি নিজেই “বড়া পাও” হয়ে গেছ প্রভাস।’ ভারতীয় গণমাধ্যমগুলোর খবর— এই মুহূর্তে ‘আদি পুরুষ’ ছবির শুটিংয়ে মুম্বাইয়ে ব্যস্ত প্রভাস। ছবিতে পৌরাণিক চরিত্র রামের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার বিপরীতে সীতার ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। হয়তো সেই চরিত্রের স্বার্থেই এমন মেদযুক্ত শরীর বানিয়েছেন প্রভাস। ‘আদি পুরুষ’ ছবির আগেই আগামী বছর মুক্তি পাবে প্রভাসের ‘রাধে শ্যাম’ । এই ছবিতে তার বিপরীতে আছেন অভিনেত্রী পূজা হেগড়ে। ছবিটি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন সিনেপ্রেমীরা।

Leave a Comment