দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, স্বামী স্ত্রীর সাথে যৌনমিলন করা যেমনি একটি মহান আল্লাহ তা’য়ালা প্রদত্ত নিয়ামত তেমনি এটি একটি ইবাদত। তাছাড়া স্ত্রী সহবাস সকল প্রকার অনৈতিকতা ও পাপাচারে এবং বিশেষ করে আমাদের চরিত্র রক্ষায় বিশেষ ভূমিকা পালন করে।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

স্ত্রীর সঙ্গে সহবাস করা ইসলামে যেমনি হালাল তেমনি  সহবাসের সময় স্বামী পরিপূর্ণ কামশক্তি দিয়ে দীর্ঘ সময় ধরে মিলন করে স্ত্রীর যৌন চাহিদা পূরণ করবে এটা তার একটি অপরিহার্য কর্তব্য। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, অপরদিকে স্ত্রী তার সৌন্দর্য, রুপ,যৌবন,সমস্ত শরীর তথা যৌনাঙ্গ স্বামীকে বিলিয়ে দিয়ে স্বামীকে তার চাহিদা মোতাবেক যৌন তৃপ্তি দেওয়া স্ত্রীর একটি পবিত্র দায়িত্ব। এই যৌন ইচ্ছা পূরণের জন্য অনেক সময় দেখা যায় স্বামীর দ্রুত বীর্যপাত হয় আবার অনেক সময় স্ত্রীও স্বামীকে যৌনমিলনে স্বামীর মন জয় করতে পারেন না।

ইসলাম এমন একটি জীবন বিধান যেখানে স্বামী-স্ত্রীর মধ্যে যৌন মিলনের সঠিক নিয়ম লিপিবদ্ধ করা হয়েছে। কিভাবে সেক্স করতে হয়। কিভাবে সহবাস করা হারাম। কখন সহবাস নিষিদ্ধ? দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি বা নিয়ম ইত্যাদি কুরআন ও হাদিসে বর্ণিত আছে। তাই আমরা ইসলামের বিধান অনুযায়ী সহবাস করব যেন যৌনমিলন হালাল থেকে হারামে রুপান্তর না হয়।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সমূহ

সহবাসের সময় দু’আ পাঠ করা

সহবাসের সময় দু’আ পাঠ করা। সহবাসের আগে, আল্লাহর নাম নিয়ে সহবাসের জন্য প্রার্থনা করুন এবং তারপর স্ত্রীর সাথে সহবাসে যান, আশা করি এটি সহবাসে আল্লাহর রহমত ও বরকত নিয়ে আসবে, ইনশাআল্লাহ।

স্বামী-স্ত্রীর মিলনের আগে এই দোয়া পড়তে হয়-

بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

উচ্চারণ : ‘বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।

পবিত্রতা

পবিত্রতা, ইসলামিক নিয়মে স্বামী স্ত্রী দুজনকেই সবসময় পবিত্র থাকতে হবে। পবিত্রতা ঈমানের অঙ্গ।দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি,  সমসময় পবিত্র থাকলে সব কাজে আল্লাহর রহমত বর্ষিত হয় যৌনমিলনে দীর্ঘ সময় সহবাস করা যায়।

দ্বিতীয়বার সহবাস

দ্বিতীয়বার সহবাস করার সময়, এক্ষেত্রে অযু করে সহবাসের জন্য নিজেকে প্রস্তুত করুন। এতে করে সহবাসে অতিরিক্ত সময় পাওয়ার সম্ভাবনা থাকে।

কালোজিরা খাওয়া

কালোজিরা খাওয়া, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, কালোজিরা মৃত্যু ছাড়া সব রোগের সেরা ওষুধ। তাই যাদের সহবাসের সময় দ্রুত বীর্য বের হয় তারা নিয়মিত কালোজিরা খেতে পারেন। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি আশা করি, এটি আপনার সহবাসের স্থায়িত্ব কয়েকগুণ বাড়িয়ে দেবে।

মধু খাওয়া

মধু খাওয়া, রাসুলুল্লাহ (সা.) বলেছেন মধুতে আরোগ্য আছে! যাদের সহবাসের সময় তাড়াতাড়ি বীর্যপাত হয় তারা প্রতিদিন নিয়মিত খাটি মধু খেলে   পুরুষাঙ্গ মোটা শক্ত হয় এবং অধিক সময় ধরে সহবাস করা যায়।

টেনশন না করা

টেনশন না করা, সহবাসে কখন কোন  ধরনের টেনশন এবং হতাশা করবেন না।  সর্বদা আল্লাহকে স্বরন করুন । আশা করি এতে করে আপনার উপর আল্লাহর রহমত বর্ষিত হবে এবং আপনি বিভিন্ন রোগ থেকে মুক্তি পাবেন ইনশাআল্লাহ। এতে করে দীর্ঘ সময় নিয়ে সহবাসে স্ত্রীকে তৃপ্তি দিতে পারবেন।

দীর্ঘ সময় মিলনে স্বামী-স্ত্রীর গভীর ভালবাসা

দীর্ঘ সময় মিলন স্বামী-স্ত্রীর গভীর ভালবাসা, হাদিসে  স্বামী-স্ত্রী একে অপরকে ভালবাসতে উৎসাহিত করে। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাস মধুর করার জন্য,যতটা সম্ভব উপায় করা যেতে পারে। স্বামী চুম্বন, আলিঙ্গন ইত্যাদির মাধ্যমে স্ত্রীকে আদর করবে, একইভাবে, স্ত্রী তার স্বামীকে আদর করবে, চুম্বন করবে। এই ক্ষেত্রে,প্রতিক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ। একে অপরকে সহবাসের জন্য আগ্রহী করে তুলবে।

দাম্পত্য জীবনে একটি রোমান্টিক যৌন সম্পর্ক অপরিহার্য। এতে সম্পর্ক আরও গভীর হয়। অন্যথায় শয়তান খারাপ পথে নিয়ে যায়। যা বিবাহবিচ্ছেদেরও কারণ হতে পারে। দীর্ঘ সময় ধরে মিলনের জন্য স্বামী-স্ত্রীর গভীর ভালবাসা থাকা একান্ত প্রয়োজন।

 

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *