ঠাকুরগাঁওয়ে তালা ভেঙ্গে মন্দিরের রাধা কৃষ্ণ মূর্তি চুরি

ঠাকুরগাঁওয়ে তালা ভেঙ্গে মন্দিরের রাধা কৃষ্ণ মূর্তি চুরি

কদম তলী মহামিলনী গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরির ঘটনা ঘটে বলে জানা যায় ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের হাট পুকুরী বাজারের পার্শ্বে ।

সাধারণ সম্পাদক ভূপাল রায় সেই মন্দির কমিটির রংপুর ডেইলি কে বলেন, আমি প্রতিদিনের মতো সকালে মন্দিরে আসি।
দীজেন্দ্র নার্থ বর্মন (৭০) ও তার স্ত্রী ঝুমকি রানী মন্দিরের দেখা শুনা করে ও মন্দিরের পাশেই তাদের থাকার ঘর।

সেই ঘরের দরজায় শনিবার ২০মার্চ রাতে কে বা কাহারা বাহিরে তালা লাগিয়ে দিয়েছে ঘরের ভিতরে তাদের চিৎকার শুনে আমি ঘরের তালা ভেঙ্গে তাদেরকে বের করি এবং মন্দিরে গিয়ে দেখি মন্দিরের তালা ভেঙ্গে মন্দিরে থাকা রাধা কৃষ্ণ পিতলের মূর্তি সহ স্বর্নের পদুকা ৫০টি রূপার পদুকা ৬০টি, মূর্তির সাথে থাকা রূপার বাঁশি, রাধার পায়ের নূপুর, রিং,রুলি,গলায় রুপার চেন,মাটির ব্যাংকে থাকা আনুমানিক ২০ হাজার টাকা নিয়ে যায়।

মন্দিরে তালা ভেঙ্গে চুরির ঘটনা দেখতে পেয়ে সবাইকে ডেকে এনে এবং মন্দির কমিটির পক্ষ থেকে থানায় অবগত করা হয়।

উক্ত ঘটনার পর ঘটনাস্থল পরির্দশন করেছেন পুলিশের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতারা ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতিসত্বর ।

মন্দিরে চুরির ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে, এই বিষয়ে পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, ঘটনা পরিদর্শন করেন ও তিনি জানান। কিছু বলা সম্ভব নয় তদন্ত না শেষ হওয়া পর্যন্ত । যত দ্রুত সম্ভব আশ্বাস দেন তিনি এই ঘটনাৱ রহস্য উন্মোচন করা হবে৷ বলে ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *