টাঙ্গাইলে করোনা পরিস্থিতির অবনতি

টাঙ্গাইলে দ্রুত বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।  গত একমাস ধরে জেলায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । কমার কোনো লক্ষণ নেই। জেনারেল হাসপাতালের করোনায় ইউনিটে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় সংক্রমণের হার অনেক বেশি। যার ফলে নমুনার সংখ্যাও বৃদ্ধি করা হয়েছে। এর ফলে আক্রান্তের সংখ্যাও বাড়ছে। 

জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে ৩৭১টি নমুনা সংগ্রহ করে ১৬১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩.৩৯%।জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ১৯৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৯৫, কালিহাতীতে ২০ জন, বাসাইলে ১৪, মধুপুরে ৮ জন, দেলদুয়ার ও ঘাটাইলে ৭ জন করে, ভুঞাপুরে ৫ জন, মির্জাপুরে ৩ জন, সখীপুর ও নাগরপুরে একজন করে রয়েছেন।

জেলায় করোনার আক্রান্তের সাথে সাথে মৃত্যুর সংখ্যাও বাড়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ১০৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৮ দিনে জেলায় ২ হাজার ১৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৫ জনের। 

সিভিল সার্জন অফিস সূত্র জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪ হাজার ৮৬৯ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৫৩৭ জন। এখন পর্যন্ত মোট ২৮ হাজার ১০৫ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিলো। এর মধ্যে ২৫ হাজার ২৯৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় এখন পর্যন্ত ৪২ হাজার ৮৮৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Leave a Comment

betvisa