জালিয়াতি, আত্মসাৎ ও হত্যার চেষ্টা রিমান্ডে নায়িকা স্বর্ণা

জালিয়াতি, আত্মসাৎ ও হত্যার চেষ্টা মামলায় অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তবে স্বর্ণার মা আশরাফ আক্তার শেলি ও ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনানের রিমান্ড আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে।

মঙ্গলবার (২০ শে এপ্রিল) ভার্চুয়াল আদালতের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশনস) দুলাল হোসেন আসামির re দিনের রিমান্ড আবেদন করেছেন।

আসামির পক্ষে আইনজীবী মো। রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন জাহাঙ্গীর। সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস এম মনিরুজ্জামান রাষ্ট্রের বিরোধিতা করেছিলেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে স্বর্ণার এক দিনের রিমান্ডের আদেশ দেন। অপর দুই আসামির রিমান্ড ও জামিন অস্বীকার করা হয়েছিল।

স্বর্ণার স্বামী সৌদি প্রবাসী কামরুল হাসানের দায়ের করা মামলায় ১১ মার্চ লালমাটিয়া ডি ব্লকের একটি বাসা থেকে মোহাম্মদপুর পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। পরদিন আদালত রিমান্ড ও জামিন অস্বীকার করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

জানা গেছে যে স্বর্ণা স্ত্রীর গোপনে কয়েকটি অন্তরঙ্গ ভিডিও রেকর্ড করেছেন। লোকটির বিয়ে না হলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই অর্থ ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন তিনি। এভাবেই স্বর্ণাকে ব্ল্যাকমেইলে আটকে রেখেছিলেন স্বর্ণা। একপর্যায়ে স্বামী স্বর্ণকে তালাক দিতে বাধ্য হন। তবে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত করেছে যে বিবাহ বিচ্ছেদ আইন অনুসারে নয়।

স্বর্ণা অভিনেত্রী বলে দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি 2015 সালে প্রকাশিত হয়েছিল।

Leave a Comment