জামায়েতের সেক্রেটারিসহ ৯ নেতা গ্রেপ্তার

জামায়েতের সেক্রেটারিসহ ৯ নেতা গ্রেপ্তারজামায়েতের সেক্রেটারিসহ ৯ নেতা গ্রেপ্তার

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল গোলাম পরওয়ারসহ নয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যার পর রাজধানীর একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মহানগর ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম জানান। 

তিনি বলেন, জামায়াতের সেক্রেটারি গোলাম পারওয়ারসহ নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে দুইজন সহকারী সেক্রেটারি জেনারেল রয়েছে।

জামায়াত সূত্র জানায়, গ্রেপ্তারদের মধ্যে সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান ও হামিদুর রহমান আযাদসহ কেন্দ্রীয় নেতারা রয়েছেন। 

পুলিশ জানায়, বসুন্ধরার এক বাসায় বৈঠকের সময় তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেন, গোপন বৈঠক করার সময় তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছে যেসব আলামত পাওয়া গেছে, সেগুলো রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জামায়াত আমির শফিকুর এক বিবৃতিতে বলেছেন, পরওয়ার, রফিকুল ও আযাদসহ ৭ নেতা এবং তিন কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার নেতাদের মধ্যে রয়েছেন দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আবদুর রব, ইজ্জত উল্লাহ ও মোবারক হোসাইন এবং ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন আরাফাত। 

তিনি অবিলম্বে ১০ জনকে মুক্তি দিতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *