জয়পুরহাটে বাসের ধাক্কায় স্বামী আহত,স্ত্রী নিহত

জয়পুরহাটে বাসের ধাক্কায় মাসুমা খাতুন নামের এক নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টায় জয়পুরহাট-পাঁচবিবি সড়কের জয়পুরহাট সদর উপজেলার বর্ডার গার্ড (বিজিবি) ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুমা খাতুন (৩৮) পাঁচবিবি উপজেলার খাস বাগুরি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তাঁর স্বামী সিরাজুল ইসলামও গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলাম ও তাঁর স্ত্রী মাসুমা খাতুন একটি মোটরসাইকেলে জয়পুরহাট শহরে আসছিলেন। দুপুর ১২টার দিকে তাঁরা বিজিবি ক্যাম্পের সামনে পৌঁছালে পাঁচবিবিগামী একটি যাত্রীবাহী বাস চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তাঁরা স্বামী-স্ত্রী মোটরসাইকেল থেকে সিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে জয়পুরহাট জেলা সদর হাসপাতালে নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার দিকে মাসুমা খাতুন মারা যান। তাঁর স্বামী সিরাজুল ইসলামের অবস্থাও আশঙ্কাজনক। তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বাসের ধাক্কায় নিহতের ঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ করেননি। নিহত মাসুমা খাতুনের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *