ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

রংপুর জেলা ছাত্রলীগ কমিটি গঠিত হয়েছিল ৯ ডিসেম্বর ২০১৪ সালে। তৎকালীণ ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম স্বাক্ষরিত একটি নোট ছাত্রলীগ কমিটিকে এক বছরের মেয়াদ দিয়েছে। তবে কমিটি আরও সাত বছর দেওয়া হয়নি। রংপুর ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান সিদ্দিকীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি ছাত্রলীগ থেকে মুক্তি পেয়েছিলেন।

আদালত তাকে খালাস দিয়েছেন। তারপরে ৩১ জানুয়ারি ছাত্রলীগের বর্তমান সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য একটি প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন, আদালতে মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে করা অভিযোগ সত্য প্রমাণিত না হওয়ায় অব্যাহতি আদেশ প্রত্যাহার করে তাকে পদে (রাষ্ট্রপতি, বাংলাদেশ ছাত্রলীগ, রংপুর জেলা শাখা) পদত্যাগ করা হয়েছিল এবং একই সময়ে পরবর্তী দুই মাসের মধ্যে নির্দেশনা একটি সম্মেলন আয়োজন করার জন্য দেওয়া হয়েছিল।

অন্যথায় কমিটি বিলুপ্ত বিবেচিত হবে। এই নির্দেশের পরেও রংপুর জেলায় কোনও সম্মেলন অনুষ্ঠিত হয়নি। ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্দেশনা অনুযায়ী সম্মেলন অনুষ্ঠিত না হওয়ায় কমিটি গত ২ এপ্রিল থেকে বিলুপ্ত করা হয়েছিল।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *