ছাগল খোয়াড়ে দেয়ায় ক্ষিপ্ত ইউপি সদস্যের লাত্থিতে ক্ষেত মালিক গুরুতর আহত

ছাগল খোয়াড়ে দেয়ায় ক্ষিপ্ত ইউপি সদস্যের লাত্থিতে ক্ষেত মালিক গুরুতর আহত

বীরগঞ্জে ছাগল খোয়াড়ে দেয়ায় ক্ষিপ্ত ইউপি সদস্যের লাত্থিতে ক্ষেত মালিক গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে ৩৫/৪০ কিলোমিটার  পশ্চিম উত্তরে সাতোর ইউনিয়নের লাটডাবরা গ্রামের বাসিন্দা সোহাবুর রহনান সোহাগ অভিযোগ করে জানান, ইউপি সদস্য  সবুজ ও তার স্ত্রী লাবনী আক্তার দীর্ঘ দিন ধরে ১৫/২০ ছাগল ছেড়ে দিয়ে লালন-পালন করে আসছে।ছাগলগুলো ক্ষেত অন্যের খেলে প্রতিবাদ করলে ক্ষেত মালিককে গালমন্দ ও মারপিট করে। তাই ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়না।]


গত ঘটনার দিন গত বুধবার ১৫/২০টি  ছাগল ধান ক্ষেতে গেলে ক্ষেত মালিক ছাগলগুলো ধরে খোয়ারে দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে ছাগল মালিক ইউপি সদস্য  সবুজ ও তার স্ত্রী লাবনী আক্তার ক্ষেত মালিক আমেনা বেগমকে গালি-গালাজ করে ও জনৈক খাদেম আলীর চাতালে ফেলে এলোপাথারী কিল, ঘুষি, লাত্থিসহ বেদম মারপিট করে।


এতে সোহাবুর রহনান সোহাগ ও গোল্ডব্লাডারসহ পরপর দুইবার সিজার অপারেশন করা রুগি আমেনা বেগম (৩০) গুরতর আহত হয়। আমেনার চিৎকারে প্রতিবেশী আফরিন, আরজিনা, কৃষ্ণা রানী সহ অনেকেই এগিয়ে আসলে সবুজ বিভিন্ন প্রকার ভয়ভীতি হুমকি প্রদর্শন করে চলে যায়। সংবাদ পেয়ে সোহাগ তার স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 


সবুজ মেম্বার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমার স্ত্রীকে মারপিট করার কারনে সামান্য ধাক্কা লাগতে পারে। অভিযোগ প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করও এ সংবাদ লেখা পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *