চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যানের ওপর হামলা

কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সীর (৪০) ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা পরিষদ ফটকে আজ বিকেল পাঁচটায় তাঁকে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এ সময় তাঁর গায়ের পাঞ্জাবি ছিঁড়ে ফেলা হয়।জহিরুল ইসলামের ভাষ্য, আজ বেলা তিনটা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় অংশ নিয়ে নিজের গাড়িতে করে ফিরছিলেন। উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা গেট অতিক্রম করে সড়কে উঠতেই গাড়ি থামান চান্দিনা পৌরসভার হারং এলাকার ইব্রাহীম খলিল নামের এক যুবলীগ নেতাসহ পাঁচ–ছয়জন।

 

তিনি বলেন, ‘আমি প্রাইভেট কারের দরজা খুলতেই কয়েকজন আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিতে থাকেন। একপর্যায়ে তাঁরা আমার পাঞ্জাবি ছিঁড়ে ফেলেন। আমি দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করি। কিছুক্ষণ পর আমি স্থানীয় সাংসদ অধ্যাপক প্রাণ গোপাল দত্তসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান তপন বকসীকে বিষয়টি জানাই। এমপি মহোদয় আমাকে থানায় অভিযোগ করতে এবং হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে ওসিকে নির্দেশ দিয়েছেন। আমি থানায় অভিযোগ দিয়েছি।’অভিযোগ প্রসঙ্গে ইব্রাহীম খলিলের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *