চাঁদপুরে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটির চালক মো. হোসেন (২২) ও আরোহী মো. সালাউদ্দিন (২১) নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা পৌনে সাতটায় উপজেলার ভাটি রসুলপুর এলাকার বেড়িবাঁধে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই তরুণের বাড়ি উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকী গ্রামে। চালক হোসেন ওই গ্রামের রুস্তম আলীর ছেলে এবং সালাউদ্দিন একই গ্রামের মহসিন মিয়ার ছেলে।

 

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, হোসেন ও সালাউদ্দিন মোটরসাইকেলে আজ বিকেলে ব্যক্তিগত কাজে মতলব দক্ষিণ উপজেলা সদরে যান। কাজ শেষে সন্ধ্যায় তাঁরা বাড়ির উদ্দেশে টরকী গ্রামে রওনা দেন। সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার ভাটি রসুলপুর এলাকায় বেড়িবাঁধে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তাঁদের মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অটোরিকশার চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *