চলচ্চিত্রের অসচ্ছল শিল্পীদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের বিনোদন জগতের বিভিন্ন শিল্পী ও কলাকুশলীদের  যেকোনো সংকটে এবং অনেক শিল্পীর চিকিৎসায় ও আর্থিক সংকটে অর্থ সহায়তা করেছেন। তারই ধারাবাহিকতায় এবার করোনাকালীন অসচ্ছল শিল্পীদের জন্য উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী।

করোনা মহামারীতে অন্যান্য সেক্টরগুলোর মতই  চলচ্চিত্র সেক্টরে নেমেছে ধ্বস,  নেই নতুন ছবি মুক্তি, সিনেমাহলগুলো রয়েছে বন্ধ। এতে করে চলচ্চিত্রের সাথে জড়িত অনেক কর্মচারী ও কলাকুশলীরা পথে বসেছে।  প্রোডাকশন হাউজে এরকম অনেকেই থাকেন যারা খুব অল্প পরিমাণ আয় করেন এই চলচ্চিত্রের বিভিন্ন কাজ থেকে। অসচ্ছল শিল্পী রয়েছেন অনেক।  তাদেরই মূলত সাহায্য প্রয়োজন।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পীদের এই দুঃসময়ে সবসময় পাশে দাঁড়িয়েছেন। এবার চলচ্চিত্রের ৫০০ জন শিল্পীর জন্য ঈদ উপহার পাঠিয়েছেন তিনি। আজ শনিবার চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে এই উপহার সামগ্রী শিল্পীদের মাঝে বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি মাসুম পারভেজ রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খানসহ অনেকে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করে জায়েদ খান জানান, ‘করোনাকালীন মানুষের জীবন প্রায় দুর্বিসহ। আমাদের সিনেমার কার্যক্রম বন্ধপ্রায়। ঠিক এই সময় আমরা উপহার পেলাম। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রীকে, ধন্যবাদ জানাই মাননীয় ত্রাণ মন্ত্রীকে।’

Leave a Comment