গৃহবধূকে কুপিয়ে খুন করল পরকীয়া প্রেমিক

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রাক্তন প্রেমিক তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক গৃহবধূ নাসরিন আক্তার মৌসুমী। এ সময় মাকে বাঁচাতে গিয়ে তার ছেলে নাইমুল ইসলাম আহত হন। এক্ষেত্রে এলাকাবাসীর তথাকথিত প্রেমিক গণপিটুনি দেয়। রাসেলও নিহত হন।


রবিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার ভাটরা ইউনিয়নের জাফরনগরে এ ঘটনা ঘটে। আহত নাইমুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে পুলিশ সুপার মো। এএইচএম কামরুজ্জামান ও রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত নাসরিন আক্তার মৌসুমী গ্রামের ভূঁইয়া বাড়ি থেকে প্রবাসী শফিকুল ইসলামের স্ত্রী। মোঃ রাসেল একই গ্রামের মোল্লা বারির সিদ্দিকুর রহমানের ছেলে।

স্থানীয়দের মতে, রাসেল তার স্বামী বিদেশ থাকাকালীন নাসরিনের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক করেছিলেন। রাসেলের মোবাইলে নাসরিনের কিছু ব্যক্তিগত ছবি ছিল। রাসেল কয়েক মাস আগে মোবাইলটি বিক্রি করেছিলেন। কিছুদিন পর মোবাইলে ছবিগুলি ফেসবুকে ছড়িয়ে পড়ে। নাসরিন এ নিয়ে প্রেমিকের সাথে তর্ক করছিলেন। রাসেল নাসরিনকে কুপিয়ে হত্যা করে।

রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র দাস জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment

betvisa