গাইবান্ধায় যমুনা নদীতে ডুবে তিন বোন নিহত

গাইবান্ধায় যমুনা নদীতে ডুবে তিন বোন নিহতগাইবান্ধায় যমুনা নদীতে ডুবে তিন বোন নিহত

গাইবান্ধার সাঘাটা উপজেলার যমুনা নদীতে তিন বোন ডুবে মারা গেছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে সাঘাটা থানা ভবনের কাছে যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঘাটা উপজেলার কচুয়া এলাকার সাইদুর রহমানের মেয়ে বিথি খাতুন ও রিতু খাতুন এবং রংপুর নগরীর বাবুপাড়া এলাকার মৃত রানা মিয়ার মেয়ে অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা। তারা কাজিন সম্পর্কে। তারা সবাই কলেজে পড়াশোনা করে।
সাঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবদুল হামিদ জানান, অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা কিছুদিন আগে রংপুর থেকে সাঘাটা উপজেলার কচুয়া এলাকায় তার মামার বাড়িতে বেড়াতে আসে। দুপুর ২ টার দিকে সাঘাটা থানা ভবনের কাছে যমুনা নদীর তীরে বিথী, রিতু এবং অনামিকা নৌকায় চরের উদ্দেশ্যে যাত্রা করেন। কিছুদূর যাওয়ার পরে নৌকোটি সাবমেরিনকে ধাক্কা মারে এবং তিন বোন নৌকো থেকে পানিতে পড়ে যায়।

তিনি আরও জানান, যমুনা নদীতে জলের স্রোতের কারনে তারা ডুবে মারা যায়। পরে নৌকা চালক চিৎকার করলে আশেপাশের লোকজন ও নৌকোচালকরা নিজেদের জাল ফেলে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে। সাঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা তিন বোনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের দেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরিবারের হাতে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *