গত ২৪ ঘন্টায় খুলনায় সর্বোচ্চ মৃত্যু ৫১ জন

খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫১ জন মৃত্যুবরণ করেছেন। মৃত্যুতে একের পর রেকর্ড ভাঙছে এই বিভাগ। এসময় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে ১ হাজার ৪৭০ জন। 

এর আগে রবিবার (৪ জুলাই) খুলনা বিভাগে সর্বোচ্চ ৪৬ জনের মৃত্যু হয়েছিল। সোমবার (৫ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়ায়। এছাড় খুলনায় ১৩ জন, যশোরে ছয়জন, মেহেরপুরে পাঁচজন, ঝিনাইদহে পাঁচজন, বাগেরহাটে ও চুয়াডাঙ্গায় দুজন করে এবং মাগুরায় একজন মারা গেছেন।

খুলনা বিভাগের পরেই রয়েছে ঢাকা বিভাগের অবস্থান, মৃত্যু ৪৬ জন। এছাড়া চট্টগ্রামে ১৫ জন, রাজশাহীতে ১২, বরিশালে ৩, সিলেটে ২, রংপুরে ১৫ এবং ময়মনসিংহে ৯ জনের মৃত্যু হয়েছে। 

অবশ্য করোনায় মোট মৃত্যুর হিসাবে ঢাকা বিভাগই এখনো শীর্ষে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ৭ হাজার ৭২৮ জন। আর চট্টগ্রামে মারা গেছেন ২ হাজার ৮১৫ জন। আর খুলনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪৩৬ জন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *