ক্ষোভের বিস্ফোরণ হলে দায় সরকারকেই নিতে হবে:হেফাজতে ইসলাম

ক্ষোভের বিস্ফোরণ হলে দায় সরকারকেই নিতে হবে:হেফাজতে ইসলামক্ষোভের বিস্ফোরণ হলে দায় সরকারকেই নিতে হবে:হেফাজতে ইসলাম


হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিথ্যা অভিযোগে দীর্ঘদিন কারাগারে রয়েছেন। এতে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। এই ক্ষোভ ফেটে পড়লে দায় সরকারের উপর পড়বে। রবিবার সন্ধ্যায় হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন।
এক বিবৃতিতে জুনায়েদ বাবুনগরী শীর্ষ উলামায়েকরামসহ গ্রেফতার হেফাজতে ইসলামের নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন।

বাবুনগরী এক বিবৃতিতে বলেছিলেন, “আজ দেশের শীর্ষ উলামায়েকরাম বিনা অপরাধে কারাগারে অমানবিক জীবনযাপন করছেন।” গ্রেপ্তারকৃত অনেক উলামায়েকরাম বৃদ্ধ ও শারীরিকভাবে অসুস্থ। বিবৃতিতে মানবিক কারণে গ্রেপ্তার হওয়া সকল নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দিয়ে কওমি মাদ্রাসা পুনরায় চালু করার দাবি করা হয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে যে কারাগারে থাকা ওলামায়েকরাম কোনও অন্যায় কাজে জড়িত ছিলেন না। তারা মাদ্রাসায় কুরআন ও হাদীসের শিক্ষায় নিমগ্ন ছিল। মানুষের ইমান-আকিদা বিশুদ্ধকরণে ওয়াজ-নসিহত করতেন। তারা দেশে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে জনগণকে অনুপ্রেরণা দিতেন। আজ তাদের অনেক দিন ধরে কারাগারে রাখা হয়েছে। ওলামায়েকরামের সাথে সকল স্তরের মানুষের আত্মার সম্পর্ক রয়েছে।

তারা সমাজের সবাই শ্রদ্ধেয়। তাই সরকার, প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে খুব অল্প সময়ে দেশের সকল কওমী মাদ্রাসা চালু করার এবং সকল নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তি দেওয়ার জন্য দাবি করা হয়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *