কলেজ শিক্ষকসহ ৩ মাদক কারবারি আটক গঙ্গাচড়ায়

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

রংপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ রংপুরের গঙ্গাচড়ায় ৭৪ বোতল ফেনসিডিল সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছিল।

বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা। টার দিকে উপজেলার লক্ষিতারী ইউনিয়নের মহিপুরের তিস্তা শেখ হাসিনা রোড ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রংপুর নগরীর কেরানীপাড়ার ফনি ভূসণ বোসের ছেলে ও দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক শুভেন্দু বোস (৪২), রংপুর নগরীর ধাপ হাজীপাড়ার মৃত রইচ উদ্দিনের ছেলে গাড়িচালক রবিউল ইসলাম (৩৫) এবং হারাগাছ চওড়ারহাটের হবিবার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৫)।

রংপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুল আলম পলাশ জানান, একটি গ্যাং মেডিকেল এলাকাসহ রংপুরের বিভিন্ন স্পটে প্রাইভেট গাড়িতে মাদকদ্রব্য নিয়ে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে এ জাতীয় তথ্য পেয়ে বৃহস্পতিবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল মহিপুরের তিস্তা শেখ হাসিনা রোড ব্রিজের উত্তর পাশে অবস্থান নেয়। পরে একটি প্রাইভেটকারের সন্ধানে ৭৪ বোতল ফেনসিডিল সরিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বেসরকারী গাড়িটিও আটক করেছে।

আটককৃতদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো। মনিরুজ্জামান বাদী হয়ে মামলা করেছেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেছিলেন, পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক রংপুর জেলা গোয়েন্দা শাখার মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *